বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

আওয়ামী লীগ বিনা ভোটে রাষ্ট্র ক্ষমতা ধরে রাখতে মরিয়া

বৃহস্পতিবার, এপ্রিল ২০, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: যুবদলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেছেন, ‘আওয়ামী লীগ ভয়াবহ সন্ত্রাসের মাধ্যমে দেশের মানুষকে ভীতসন্ত্রস্ত রেখে রাষ্ট্রক্ষমতা ধরে রাখতে দেশকে যেন এখন গুম, খুন, অপহরণ, হামলা-মামলা, গ্রেফতার ও নির্যাতন-নিপীড়ণের এক মহাক্ষেত্রে পরিণত করেছে। গত ১৫ বছরে যতগুলো গুম ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে, সবগুলোর সাথে শাসক দলের সংশ্লিষ্টতা আজ প্রমাণিত। শুধু ক্ষমতা ধরে রাখতে আর বিরোধী দল-মতের মুখ বন্ধ করতেই তাদের এত জঘন্য কর্মকান্ড। আওয়ামী লীগ বিনা ভোটে রাষ্ট্র ক্ষমতা ধরে রাখতে মরিয়া। প্রতিটি গুম -খুন অপহরণের বিচার এ দেশেই হবে আর সে দিন খুব বেশী দূরে নয়।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডে প্রয়াত যুবদল নেতা আরিফুল ইসলামের পিতা ও প্রয়াত যুবদল নেতা আব্দুস সালামের স্ত্রীর হাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঈদ উপহার (নগদ অর্থ) দেয়ার সময় তিনি এসব কথা বলেন।

চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মুহাম্মদ জসিম, চট্টগ্রাম মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হোসেন, উত্তর জেলার সাধারণ সম্পাদক এসএ মুরাদ চৌধুরী, মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন, সহসভাপতি মুহাম্মদ ইসমাইল, সিনিয়র যুগ্ম সম্পাদক এইচএম নুরুল হুদা, যুগ্ম সম্পাদক এসএম ইব্রাহিম, মহানগর যুবদলের প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল ও সীতাকুণ্ড উপজেলা যুবদলের আহবায়ক ফজলুল করিম চৌধুরী এ সময় উপস্থিত ছিলেন।