শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শিরোনাম

চট্টগ্রাম জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জিমনেসিয়াম মাঠে ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত

শনিবার, এপ্রিল ২২, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে প্রতি বছরের মত এবারো জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ-জামাত কমিটির উদ্যোগে ঈদ-উল ফিতরের প্রধান জামাত শনিবার (২২ এপ্রিল) সকাল নয়টায় অনুষ্ঠিত হয়েছে।

জামাতে ইমামতি করেন সিটির বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল হযরত মাওলানা অধ্যক্ষ সাইয়েদ মুহাম্মদ আবু নোমান। ঈদ-উল ফিতরের প্রধান জামাতে নামাজ আদায় করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আমিনুর রহমান, জেলা প্রশাসক ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মো. আবু রায়হান দোলন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আবদুল মালেক, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. তৌহিদুল ইসলাম, চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সেক্রেটারী জেনারেল অধ্যক্ষ আবদুল করিম, বিভাগীয় ও জেলা প্রশাসনের মুসলিম নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও সর্বস্তরের কর্মচারীসহ সহশ্রাধিক ধর্মপ্রাণ মুসল্লী।

নামাজ শেষে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিভাগীয় কমিশনার মো. আমিনুর রহমান ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানসহ অন্যান্যরা।

এছাড়া, ঈদুল ফিতর উপলক্ষে সিটির ডিসি হিলস্থ সরকারী বাংলোতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্র্তা ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক। এ সময় ঈদের আনন্দে ছড়িয়ে পড়ে ডিসির বাংলোজুড়ে।