শনিবার, ২০ এপ্রিল ২০২৪

শিরোনাম

নেটফ্লিক্সের চিফ অ্যাকশন অফিসার হলেন আর্নল্ড শোয়ার্জনেগার

শনিবার, মে ২৭, ২০২৩

প্রিন্ট করুন
আর্নল্ড শোয়ার্জনেগার

লা গ্যাটস, ক্যালিফোর্নিয়া, যুক্তরাষ্ট্র: ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স হলিউড অভিনেতা আর্নল্ড শোয়ার্জনেগারকে নিয়োগ দিয়েছে। প্রতিষ্ঠানটির নতুন চিফ অ্যাকশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে এমনটাই জানিয়েছেন এ অভিনেতা। ভিডিওতে আর্নল্ড শোয়ার্জনেগার বলেছেন, ‘অ্যাকশন আমি যতটা পছন্দ করি, ততটা অন্য কেউ করে না। তাই, নেটফ্লিক্সের চিফ অ্যাকশন অফিসার হিসেবে দায়িত্ব নিয়েছি।’

অ্যাকশন সিনেমায় নিজের অবস্থান গড়ে নিয়েছেন আর্নল্ড শোয়ার্জনেগার। ‘টার্মিনেটর’ সিরিজের জন্য তিনি বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন। ২৫ মে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার নতুন সিরিজ ‘ফুবার’।

১৫ বছর বয়স থেকে ভারোত্তোলন শুরু করেন আর্নল্ড শোয়ার্জনেগার। তিনি মূলত একজন অস্ট্রিয়-আমেরিকান বডিবিল্ডার, অভিনেতা ও মডেল। ২০ বছর বয়সে তিনি মিস্টার ইউনিভার্স নির্বাচিত হন।

২৫ বছরের বেশি সময় ধরে বিনোদন মাধ্যমে কাজ করছে ‘নেটফ্লিক্স’। ২০১৩ সালে কন্টেন্ট প্রযোজনা শুরু করে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির সদর দফতর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লা গ্যাটস শহরে। নেটফ্লিক্সের বর্তমান প্রধান নির্বাহী কর্মকর্তা রিড হ্যাস্টিংস।