শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শিরোনাম

বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্রের নেতৃত্বে ছানু ও ফয়ছল

মঙ্গলবার, মে ৩০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: বৃহত্তর সিলেট গণদাবী পরিষদ যুক্তরাষ্ট্রের নির্বাচন ২০২৩ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গেল ২০ মে সন্ধ্যায় যুক্তরাষ্ট্রের জ্যাকসন হাইটসের নবান্ন রেষ্টুরেন্টের চাইনিজে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার শেখ আতিকুল ইসলাম। পরিচালনা করেন নির্বাচন কমিশনার নূরে আলম জিকু। কমিটিতে সভাপতি মাসুদুল হক ছানু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আহমদ (ফয়ছল) নির্বাচিত হয়েছেন।

ঘোষিত নতুন কমিটির অন্য নেতারা হলেন সহ সভাপতি (সিলেট) খলিলুর রহমান, সহ সভাপতি (হবিগঞ্জ) হাসান আলী, সহ সভাপতি (মৌলভী বাজার) জাবেদ উদ্দিন, সহ সভাপতি (সুনামগঞ্জ) জুসেফ চৌধূরী, সহ সাধারণ সম্পাদক কয়েছ অহমেদ, কোষাধ্যক্ষ আবুল হোসেন, সাংগাঠনিক সম্পাদক এমদাদ রহমান তরফদার, প্রচার ও দপ্তর সম্পাদক চৌধুরী মুমিত তানিম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাসুদ আহমদ ইকবাল, মহিলা সম্পাদিকা হাবিবা বেগম, কার্যকরী সদস্য আজিমুর রহমান বুরহান, আব্দুর রহিম বাদশা, আব্দুন নুর বড় ভূইয়া, মঞ্জুর আহমেদ চৌধূরী, শেখ আতিকুল ইসলাম, আতাউর রহমান সেলিম, দেওয়ান শাহেদ চৌধুরী, মোস্তফা কামাল, আব্দুর রহমান, নুরে আলম জিকু, মাহবুবুর রহমান চৌধুরী, শ্যামল কান্তি দে, শেখ জামাল হোসেন, জাবেদ আহমেদ ও শাহিন কামালী।

সংবাদ সম্মেলনে শেখ আতিকুল ইসলাম বলেন, ‘বৃহত্তর সিলেটবাসীর প্রাচীন এ সংগঠনটির গঠনতান্ত্রিক ধারাবাহিকতা এবং ঐহিত্য অক্ষুন্ন রেখে নতুন কমিটি তাদের কার্যক্রম চালিয়ে যাবে- এ প্রত্যাশ সবার।’

মাসুদুল হক ছানু ও মোহাম্মদ আহমদ (ফয়ছল) নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার ব্যক্ত করেন। তারা সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন কার্যক্রম পরিচালনার জন্য নির্বাচন কমিশন এবং তাদের নির্বাচিত করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। শিগগির নতুন কমিটির অভিষেক অনুষ্ঠান হবে বলে তারা জানান।

এ দিকে, নির্বাচনের ফলাফল ঘোষণার পর বিভিন্ন ব্যক্তি ও সংগঠন নতুন কমিটির নেতাদের অভিনন্দন জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে বক্তারা ঐক্যবদ্ধভাবে কাজ করে সংগঠনকে আরো এগিয়ে নেয়ার জন্য নব নির্বাচিত কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।