বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শিরোনাম

সিলেটে ‘রেন্টালস’ সার্ভিস চালু করল উবার

শুক্রবার, মার্চ ১৭, ২০২৩

প্রিন্ট করুন

সিলেট: সিলেটে অন-ডিম্যান্ড রেন্টাল সার্ভিস ‘উবার রেন্টালস’ চালু করেছে রাইড শেয়ারিং অ্যাপ উবার। এ সার্ভিস ব্যবহার করার মাধ্যমে এখন থেকে সিলেটের যাত্রীরা একটি গাড়ি কয়েক ঘন্টার জন্য ভাড়া করতে পারবেন এবং সিলেট জেলার মধ্যে একাধিক জায়গায় যাওয়ার জন্য ব্যবহার করতে পারবেন, ব্যক্তিগত গাড়ি থাকলে ঠিক যেমনটি তারা পারতেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) এ সেবা চালু করা হয়।

যাত্রীরা এখন মিনিটের মধ্যেই রাইড রিকোয়েস্ট করতে পারবেন, যেখানে তারা আরো স্বাচ্ছন্দ্য ও সুবিধার সাথে ব্যক্তিগত গাড়ি ব্যবহারের অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন। রেন্টালস সার্ভিস সেডান ও বড় গাড়িতে পাওয়া যাবে যেখানে যাত্রীরা ৬০০ টাকায় দুই ঘণ্টা /২০ কিলোমিটার মূল্যমানের প্যাকেজ থেকে শুরু করে সর্বোচ্চ ১২ ঘণ্টা /১৬০ কিলোমিটার হারে বিভিন্ন প্রকারের মাল্টিপাল-আওয়ার প্যাকেজে গাড়ি বুকিং করতে পারবেন।

যেসব যাত্রীরা স্বল্প সময়ের মধ্যে অনেক গুরুত্বপূর্ণ কাজ সেরে ফেলতে চান, তাদের জন্য এ সেবাটি অনেক উপকারে আসবে। অনেক কাজের জন্য বার বার রাইড বুক দিতে হবে না, একটি গাড়ি ভাড়া করেই তারা সব কাজ শেষ করতে পারবেন।

নতুন সার্ভিস সম্পর্কে উবারের বাংলাদেশ ও পূর্ব ভারতের প্রধান আলী আরমানুর রহমান বলেন, ‘সিলেটের গ্রাহকদের জন্য আমাদের এ অধিক চাহিদাসম্পন্ন সার্ভিসটি চালু করতে পেরে আমরা উচ্ছ্বসিত। উবার রেন্টালস এমন একটি সেবা; যা যাত্রীদের সাশ্রয়ী ভাড়ায় একটি গাড়ি কয়েক ঘন্টার জন্য ভাড়া করা ও একাধিক জায়গায় যাওয়ার জন্য সেই গাড়িটি ব্যবহার করার সুবিধা দিবে। আমাদের পণ্যের প্রসারের মাধ্যমে মানুষের চলাচলের চাহিদানুযায়ী প্রযুক্তি দ্বারা সমর্থিত উদ্ভাবনীমূলক সমাধান দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত ও বাজারের চাহিদাভেদে এমন আরো পণ্য আনার চেষ্টা জারি রাখব।’

উবার রেন্টালসের ব্যবহার যে কোন উবার ট্রিপ বুকিং করার মতই সহজ। ‘উবার রেন্টালস’ এর অপশন দেখা না গেলে, যাত্রীদের শুধুমাত্র তাদের উবার অ্যাপটি আপডেট করতে হবে। এর জন্য আপনার ট্রিপের জন্য ‘উবার রেন্টালস’ সিলেক্ট করুন; ঘন্টাপ্রতি প্যাকেজ সিলেক্ট করুন- দুই থেকে ১২ ঘণ্টা পর্যন্ত পছন্দ করা যাবে; ‘কনফার্ম উবার রেন্টালস’ এ ট্যাপ করে রাইড রিকোয়েস্ট করুন ও আপনার প্ল্যান অনুযায়ী রাইড চলাকালীন ডেস্টিনেশন যুক্ত/রিমুভ করুন।