বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

শিরোনাম

হামদ ও নাত প্রতিযোগিতার শীর্ষ দশ অংশগ্রহণকারীর নাম ঘোষণা টফির

বৃহস্পতিবার, জুন ১, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: হামদ ও নাত প্রতিযোগিতা ‘সুরের সাথে নূরের পথে’ এর শীর্ষ দশ প্রতিযোগীর নাম ঘোষণা করেছে টফি। এটি বাংলাদেশের কোন ওটিটি প্ল্যাটফর্মে আয়োজিত প্রথম হামদ ও নাত প্রতিযোগিতা। বাংলালিংকের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শীর্ষ অংশগ্রহণকারীদেরকে পুরস্কৃত করা হয়।

রমজান উপলক্ষে আয়োজিত এ প্রতিযোগিতায় হাজার হাজার টফি কনটেন্ট ক্রিয়েটর এক মিনিটের হামদ ও নাত ভিডিও সাবমিটের মাধ্যমে অংশ নেয়। ভিডিওর ভিউ সংখ্যার উপর ভিত্তি করে টফি সেরা দশজন অংশগ্রহণকারীকে বেছে নেয়। প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার পেয়েছেন টাঙ্গাইলের মো. মোহসিন হোসাইন, সৈয়দপুরের মো. আখতারুল আলম শাহ ও ফেনীর মো. নাজমুল হোসাইন।

টফির ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ বলেন, ‘বাংলাদেশের প্রথম ইউজিসি প্ল্যাটফর্ম হিসেবে টফি দেশের কনটেন্ট ক্রিয়েটরদেরকে তাদের বৈচিত্র্যময় প্রতিভা বিকাশে উৎসাহিত করতে চায়। এ উদ্দেশ্য নিয়েই হামদ ও নাত প্রতিযোগিতা চালু করা হয়েছে। আমরা শীর্ষ অংশগ্রহণকারীদের অভিনন্দন জানাই। আশা করি, তারা আমাদের প্ল্যাটফর্মে কনটেন্ট ক্রিয়েটর হিসেবে তাদের যাত্রা সফলভাবে চালিয়ে যাবে।’

সব ধরনের দর্শককে আকর্ষণীয় কনটেন্ট ও বিনোদনের উপভোগ্য অভিজ্ঞতা দিচ্ছে টফি। দর্শকদের মানসম্মত ডিজিটাল বিনোদনের অভিজ্ঞতা দিতে টফি প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।