সোমবার, ১৫ জুলাই ২০২৪

শিরোনাম

অক্টোবরে রিয়েলমির সি৩০ এবং সি৩০এস ফোনে থাকছে আকর্ষণীয় ছাড়

শনিবার, অক্টোবর ৭, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এর ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় ছাড় ও ক্যাশব্যাক অফার এনেছে। নতুন মাস উদযাপনে ভিন্ন মাত্রা যোগ করতে এই অফার এনেছে ব্র্যান্ডটি।
রিয়েলমির ভক্ত, ব্যবহারকারী ও গ্রাহকরা অক্টোবর শুরু করতে পারবেন চ্যাম্পিয়ন সব অফারের সাথে। এই অফারের অধীনে গ্রাহকরা রিয়েলমি সি৩০ ফোন কেনার সময় এক হাজার টাকার ক্যাশব্যাক পাবেন এবং সি৩০এস ফোনে পাবেন দুর্দান্ত ছাড়।

রিয়েলমি সি৩০ একটি দুর্দান্ত এন্ট্রি-লেভেল স্মার্টফোন। এই ফোনে আছে ১২এনএম অক্টা কোর প্রসেসর, ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ, আট দশমিক পাঁচ মিলিমিটার আল্ট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন এবং পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রিয়েলমি সি৩০এস ফোনে রয়েছে এই সেগমেন্টের দ্রুততম সাইড-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, সুবিশাল ব্যাটারি ও চ্যাম্পিয়ন স্মার্টফোন অভিজ্ঞতার জন্য খুবই স্লিম ও আল্ট্রা-লাইট বডি।

রিয়েলমি সি৩০ ফোন সম্পর্কে আরো জানতে https://www.realme.com/bd/realme-c30 এবং রিয়েলমি সি৩০এস ফোনের বিস্তারিত ফিচার সম্পর্কে জানতে https://www.realme.com/bd/realme-c30 লিঙ্কে ক্লিক করুন।

এই অফার শুধুমাত্র অফলাইন কেনার জন্য প্রযোজ্য। তবে, ফোনের বিক্রয় দামের সাথে ভ্যাট যোগ করা হবে। স্টক শেষ হওয়ার আগেই প্রিয় রিয়েলমি ফোন কিনতে আপনার নিকটস্থ আউটলেট ঘুরে আসুন।