শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

অবরোধবিরোধী কর্মসূচিতে নাটোরে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত সাত

বুধবার, নভেম্বর ১, ২০২৩

প্রিন্ট করুন

নাটোর: বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করার সময় নাটোর শহরের হরিশপুর বাসট্যান্ডে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। বুধবার (১ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে হরিশপুর বাসট্যান্ড এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হরিশপুর বাসট্যান্ডে জেলা যুবলীগের সভাপতি বাশিউর রহমান চৌধুরী এহিয়ার নেতৃত্বে পৌরসভার নয় নম্বর ওয়ার্ড কাউন্সিলর রানা হোসেনসহ যুবলীগের নেতাকর্মীরা বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন করছিলেন। এ সময় যুবলীগ নেতা কোয়েল তার সমর্থকদের নিয়ে সেখানে গেলে কাউন্সিলর রানার সাথে তর্কাতর্কি শুরু হয়। এক পর্যায়ে কোয়েলের সমর্থকরা রানার ওপর হামলা চালালে রানার সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে রানা ও কোয়েলসহ সাতজন আহত হন। আহতের মধ্যে রানার দুই সমর্থক আশিক ও জাহিদুলকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রানা ও তার দুই সমর্থককে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দিকে, কোয়েলসহ দুইজনকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি বাশিউর রহমান চৌধুরী এহিয়ার কাছে জানতে চাইলে তিনি ব্যাপারটি এড়িয়ে গিয়ে বলেন, ‘একটু সমস্যা হয়েছিল, সমাধান হয়ে যাবে।’

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ‘সংঘর্ষের খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে, উভয়পক্ষের কেউ থানায় অভিযোগ করেনি।’