মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শিরোনাম

অবিশ্বাস্য দামে দারাজে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: রিয়েলমির নতুন উন্মোচিত হওয়া অত্যাধুনিক সব স্মার্টফোন দারাজ থেকে সাশ্রয়ী দামে কেনার এখনই সুযোগ! দেশের শীর্ষ স্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দারাজে অবিশ্বাস্য দামে পাওয়া যাচ্ছে রিয়েলমির বিভিন্ন স্মার্ট ডিভাইস।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) শুরু হওয়া এ অ্যানিভার্সারি ক্যাম্পেইন চলবে আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। এ ক্যাম্পেইনে রিয়েলমির জিটি মাস্টার এডিশন ও ৯ প্রো প্লাসসহ ব্র্যান্ডটির বিভিন্ন স্মার্টফোন কেনার সুযোগ থাকছে দুর্দান্ত দাম ও আকর্ষণীয় ডিলে।

ক্যাম্পেইন চলাকালে ক্রেতারা নির্বাচিত স্মার্টফোনে দারাজের ডিসকাউন্ট কুপন ব্যবহার করে সর্বোচ্চ দুই হাজার ৮০০ টাকা পর্যন্ত পাঁচ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন; সাথে থাকছে শূন্য শতাংশ ইএমআই ও ব্র্যান্ড ওয়্যারেন্টি সুবিধা। এছাড়াও, এসব স্মার্টফোন কেনা যাবে পেমেন্ট পার্টনারদের বিস্তৃত পরিসরের আকর্ষণীয় ডিলের মাধ্যমে। ক্যাম্পেইনে রিয়েলমির যেসব ডিভাইস পাওয়া যাবে, তার মধ্যে রয়েছে রিয়েলমি সি৩০ (দুই জিবি র‍্যাম/৩২জিবি রম), রিয়েলমি সি৩৩ (৪জিবি/১২৮ জিবি), রিয়েলমি সি৫৫ (আট জিবি/২৫৬ জিবি), রিয়েলমি সি৫৫ (ছয় জিবি/১২৮জিবি), রিয়েলমি সি৩০এস (তিন জিবি/৬৪জিবি), রিয়েলমি সি৫৩ (ছয় জিবি/১২৮জিবি), রিয়েলমি জিটি মাস্টার এডিশন (আট জিবি/১২৮জিবি), রিয়েলমি ৯ প্রো প্লাস (আট জিবি/১২৮ জিবি) ও রিয়েলমি সি৫১ (৪জিবি/৬৪জিবি)।

রিয়েলমির মান ও সাশ্রয়ী দামের মধ্যে সমন্বয়ের কারণে তরুণ-কেন্দ্রিক এ ব্র্যান্ডটি তরুণ প্রজন্মের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। সবার জন্য স্মার্টফোন ব্যবহারের সুযোগ নিশ্চিত করার পাশাপাশি রিয়েলমি উদ্ভাবনী, প্রতিযোগিতামূলক ফিচার সমৃদ্ধ ও আকর্ষণীয় ডিজাইনের স্মার্টফোন এনেছে।