রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম

আঞ্জুমান মুফিদুলকে বিনামূল্যে এসএমএস পাঠানোর সুবিধা দেবে জিপি

বুধবার, জুন ২১, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: সামাজিক কল্যাণ ও দাতব্য কার্যাবলী সম্প্রসারিত করতে জনকল্যাণ সংস্থা আঞ্জুমান মুফিদুল ইসলামকে বিনামূল্যে নির্দিষ্ট সংখ্যক এসএমএস পাঠানোর সুবিধা দেবে গ্রামীনফোন। রোববার (১৮ জুন) বসুন্ধরা আবাসিক এলাকায় জিপি হাউসে অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত চিুক্তি হয়েছে। চুক্তির আওতায় নিজেদের দাতব্য কার্যাবলী প্রচারে ২০ লাখ এসএমএস বিনামূল্যে পাঠাতে পারবে আঞ্জুমান মুফিদুল ইসলাম।

অনুষ্ঠানে গ্রামীণফোনের চীফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার (সিসিএও) হ্যান্স মার্টিন হেনরিক্সন এবং আঞ্জুমান মুফিদুল ইসলামের নির্বাহী পরিচালক মো. মাহফুজুর রহমান চুক্তিতে সই করেন।

এই এসএমএস ব্যবহারের মাধ্যমে আঞ্জুমান মুফিদুল ইসলাম জনকল্যাণমুখী কার্যক্রমে সকলকে অংশগ্রহণের আহ্বান জানাবে এবং সার্বিক সচেতনতা গঠনের পাশপাশি প্রতিষ্ঠানটির মহৎ উদ্দেশ্যের সাথে সম্ভাব্য দাতাদের একাত্ম সৃষ্টির প্রচেষ্টা চালাবে।

উল্লেখ্য, ২০২১ সালেও সংস্থাটিকে বিনামূল্যে ২০ লাখ এসএমএস পাঠানোর সুবিধা দিয়েছিল গ্রামীণফোন। এছাড়াও, ২০১৪ সালে আঞ্জুমান মুফিদুল ইসলামের অ্যাম্বুলেন্স এবং ফ্রিজিং গাড়ির জন্য গ্রামীণফোন ভেহিকেল ট্র্যাকিং সিস্টেম (ভিটিএস) সুবিধা দিয়েছিল, যার মাধ্যমে প্রতিষ্ঠানটির যানবাহন ব্যবস্থাপনা আরো সহজ ও কার্যকরী হয়ে ওঠে।