মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ডের কাউন্সিলম্যান পদে শপথ নিলেন মামুন

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪

প্রিন্ট করুন

আটলান্টিক সিটি, নিউ জার্সি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যের আটলান্টিক সিটির পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে শপথ নিয়েছেন বাংলাদেশি আমেরিকান মো. মোমিনুল হক মামুন। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে শপথ গ্রহণের মাধ্যমে প্রথম বাংলাদেশি আমেরিকান হিসেবে তিনি ইতিহাস সৃষ্টি করেছেন।

কাউন্সিলম্যান হিসাবে শপথ নেয়ায় মোমিনুল হক মামুন বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জারসির সভাপতি জহিরুল ইসলাম বাবুল ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম খোকা, ট্রাস্টি বোর্ডের সভাপতি আব্দুর রফিক, বাংলাদেশ এসোসিয়েশন অব আটলান্টিক কাউন্টির সভাপতি শহীদ খান ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ, আটলানটিক সিটি স্কুল বোর্ড সদস্য সুব্রত চৌধুরী অভিনন্দন জানিয়েছেন।

বাংলাদেশ এসোসিয়েশন অব সাউথ জার্সির সদস্য মো. মোমিনুল হক মামুন শপথ গ্রহনের পর বলেন, ‘কাউন্সিলম্যান হিসাবে তিনি সিটির পঞ্চম ওয়ার্ডে বসবাসরত বাংলাদেশি কমিউনিটিসহ অন্যান্য কমিউনিটির লোকজনের সার্বিক কল্যাণে আত্ননিয়োগ করবেন।’

তিনি তার নতুন দায়িত্ব যাতে সৎ, নিষ্ঠা ও যোগ্যতার সঙ্গে পালন করতে পারেন, সেজন্য সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করেন।

মোমিনুল হক বাংলাদেশের কুমিল্লা জেলার সদর উপজেলার বারো পাড়া গ্রামের বাসিন্দা। তার পিতার নাম মরহুম জয়নাল আবেদীন ও মাতার নাম সালেহা বেগম। মো. মোমিনুল হক মামুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২৬তম ব্যাচের ছাত্র ছিলেন ও তিনি রাজনীতি বিজ্ঞানে স্নাতকোত্তর। ৫৩ বছর বয়সী মো. মোমিনুল হক মামুন ২০০৮ সালে অভিবাসীর মর্যাদায় যুক্তরাষ্ট্রে আসেন। বর্তমানে তিনি আটলান্টিক কাউন্টি গভর্নমেন্টের অধীনে কর্মরত আছেন।

প্রসঙ্গত, পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান এম আনজুম জিয়ার পদ শূন্য হলে মো. মোমিনুল হক মামুন এ পদে আসীন হন। পঞ্চম ওয়ার্ড়ের কাউন্সিলম্যান হিসাবে মো. মোমিনুল হক মামুনের শপথ নেয়ার সংবাদে কমিউনিটিতে বেশ সাড়া পড়েছে।