বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডারের লিকেজের আগুনে দগ্ধ দশ

রবিবার, আগস্ট ১৩, ২০২৩

প্রিন্ট করুন

সাভার, ঢাকা: সাভারের আশুলিয়ায় শনিবার (১২ আগস্ট) রাতে গ্যাস সিলিন্ডার লিকেজের আগুনে দগ্ধ হয়েছেন নারীসহ দশজন। তাদের ছয়জনকে ঢাকার শেখা হাসিনা বার্ন এন্ড প্লাাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (১২ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে আশুলিয়ার শ্রীপুরের নয়ানগর এলাকায় আনোয়ার হোসেনের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন বাড়ির ভাড়াটিয়া নজরুল ইসলাম, হাশেম মিয়া, মহসিন, সাদেকুল, পল্লব রায়, রাজিয়া বেগম, কমলা বেগম, সাবিনা, হাসি বেগম ও মুসলিমা বেগম। তারা সবাই স্থানীয় তৈরি পোশাক কারখানার শ্রমিক। এর মধ্যে পল্লব রায়, হাসি বেগম, রাজিয়া ও মুসলিমা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। বাকী ছয়জন জাতীয় শেখা হাসিনা বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি রয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এস আই নুরুল ইসলাম।

রোববার (১৩ আগস্ট) সকাল দশটায় আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার প্রণব চৌধুরী জানায়, সিলিন্ডার গ্যাসের লিকেজ থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌছে আগুন নির্বাপণ করা হয়। এরমধ্যে কয়েকজন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।