মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শিরোনাম

ইফতার মাহফিল সফল করতে চট্টগ্রাম বিভাগীয় যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শনিবার, মার্চ ২৫, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: আগামী ১৫ এপ্রিল রোজ কেন্দ্র ঘোষিত চট্টগ্রাম বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে চট্টগ্রাম বিভাগীয় যুবদল। শনিবার (২৫ মার্চ) বিকালে সিটির কাজির দেউড়ীর নাছিমন ভবনস্থ চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয়ে এ সভার আয়াজন করা হয়।

চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের সভাপতিত্বে ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মন্জুরুল আজিম সুমনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি।

সভায় বিভিন্ন জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ‘চট্টগ্রাম বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল সফল করার জন্য যার যার অবস্থান থেকে সবাইকে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে। যুবদলের ঐতিহ্য ও সাংগঠনিক অবস্থান আরো সুদৃঢ় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।’

ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে সভায় সবার সম্মতিতে বিভিন্ন উপকমিটি যেমন- অর্থ উপ-কমিটি, অভ্যর্থনা উপ-কমিটি, আপ্যায়ন উপ-কমিটি, শৃংখলা উপ-কমিটি, প্রচার উপ-কমিটি ও দাপ্তরিক উপ-কমিটি গঠন করা হয়।’

সভায় নেতৃবৃন্দ চট্টগ্রাম বিভাগীয় যুবদলের ইফতার মাহফিল সফল করার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

লক্ষীপুর জেলা যুবদলের আহবায়ক রেজাউল করিম লিটন, রাঙ্গামাটি জেলা যুবদলের সাধারণ সম্পাদক সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, কক্সবাজার যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জ্বল, মো. শাহজাহান, হাসান জসিম, জাকির হোসেন জসিম, মো. নুরুন্নবী, মো. জহির উদ্দিন মাছুম, সাধারণ সম্পাদক মো. আজগর, এসএ মুরাদ চৌধুরী, নুরুল আমিন খান, নাসির উদ্দিন, জিসান উদ্দিন, সৈয়দ রাশিদুল হাসান লিংকন, আরিফুল ইসলাম চৌধুরী সভায় বক্তৃতা করেন।