রবিবার, ২৬ মে ২০২৪

শিরোনাম

ঈদুল আজহায় ৩৮ হাজার টাকা পর্যন্ত ছাড় স্যামসাংয়ের মোবাইলে

বৃহস্পতিবার, জুন ২২, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: এবারের ঈদুল আজহার উদযাপনকে আরো রঙিন করে তুলতে গ্যালাক্সি স্মার্টফোনে আকর্ষণীয় অফার এনেছে স্যামসাং। ঈদের বিশেষ মুহূর্তকে আরো আনন্দময় করে তুলতে সবার জন্য উপহার হিসেবে ৩৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ আনা হয়েছে। স্যামসাংয়ের সব ক্রেতা ঈদের আগের দিন পর্যন্ত এ আকর্ষণীয় অফার পাবেন।

প্রতিটি উৎসব উদযাপনের অবিচ্ছেদ্য অংশ স্যামসাং, এ বছরো এর ব্যতিক্রম হয়নি; এবারো ক্রেতাদের জন্য আকর্ষণীয় সব অফার ও ডিল এনেছে তারা। এবারের ঈদুল আজহায় স্যামসাংয়ের দুর্দান্ত অফারের মধ্যে রয়েছে এন্ট্রি-লেভেল স্মার্টফোন থেকে শুরু করে ফ্ল্যাগশিপ পর্যন্ত ১৬টি ডিভাইস। এর মধ্যে ক্রেতাদের জন্য স্যামসাং গ্যালাক্সি এম৩৩, এ৩৩ ও এ৫৩ স্মার্টফোনের ৮জিবি/১২৮জিবি ভ্যারিয়েন্টে সাড়ে তিন হাজার টাকা পর্যন্ত ছাড়। ফলে, এখন ফোনগুলোর দাম পড়ছে যথাক্রমে ৩৫ হাজার ৫৯৯ টাকা, ৪৫ হাজার ৬৯৯ টাকা ও ৫৫ হাজার ৪৯৯ টাকা মাত্র। পাশাপাশি, গ্যালক্সি এ০৪এস ও গ্যালাক্সি এফ২৩ ডিভাইস দুটির দাম ১৭ হাজার ৯৯৯ টাকা ও ৩৩ হাজার ৯৯৯ টাকার বদলে এখন ১৭ হাজার ৪৯৯ টাকা ও ৩২ হাজার ৪৯৯ টাকা মাত্র। তার ওপর ৩৮ হাজার টাকার সুবিশাল ছাড়ের পর এখন মাত্র দুই লাখ ২১ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এ বছরে ক্রেতাদের সবচেয়ে পছন্দের ফ্ল্যাগশিপ ডিভাইস স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৪।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, ‘সর্বাধুনিক উদ্ভাবনের মাধ্যমে ক্রেতাদের জীবনের মানোন্নয়নের ভূমিকা রাখাকে আমরা সব সময় অগ্রাধিকার দিয়ে বিবেচনা করি। আর এর ধারাবাহিকতায়, এবারের ঈদে স্যামসাং ক্রেতাদের আনন্দের মুহূর্তকে আরো রঙিন করে তুলতে আকর্ষণীয় অফার এনেছে আমরা।’

অবিশ্বাস্য দামে স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কেনার সুবর্ণ সুযোগ এনেছে এবারের ঈদুল আজহা। তাহলে, আর দেরি কেন! এখনি কাছের স্যামসাং স্টোরে যান অথবা অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন স্যামসাং বাংলাদেশ।