রবিবার, ০৩ মার্চ ২০২৪

শিরোনাম

উন্নত গ্রাহক সেবা দিতে ‘মীর কেয়ার প্লাস’ আনল মীর গ্রুপ

শুক্রবার, অক্টোবর ২৮, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: ক্রেতা ও গ্রাহকদের জন্য দ্রুত যোগাযোগ ও উন্নত সেবা নিশ্চিত করতে ‘মীর কেয়ার প্লাস’ এনেছে মীর গ্রুপ। গ্রাহকদের জন্য প্রতিষ্ঠানটির পণ্য ও সেবা সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে এ সেবাটি সোমবার (২৪ অক্টোবর) উন্মোচন করা হয়।

গ্রাহক সেবাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে মীর গ্রুপ। এ কারণে গ্রুপটির পক্ষ থেকে গ্রাহকদের সাথে আরো বেশি সম্পৃক্ত থাকতে ও তাদের চাহিদাকে গুরুত্ব দিতে মীর কেয়ার প্লাস নিয়ে আসা হয়েছে। যে কোন ধরনের তথ্য জানার জন্য গ্রাহকরা এখন ০১৯৩৬০০০১০০ নাম্বারে হোয়াটসঅ্যাপ মেসেজ করে প্রয়োজনীয় তথ্য খুব সহজে পেয়ে যাবেন। মীর সিমেন্ট, মীর কংক্রিট ব্লক, মীর রেডি মিক্স কনক্রিট ও মীর রিয়েল এস্টেটসহ মীর গ্রুপের অধীনস্ত সব স্ট্র্যাটেজিক বিজনেস ইউনিটের (এসবিইউ) গ্রাহকরা মীর কেয়ার প্লাস থেকে সেবা নিতে পারবেন।

এ ব্যাপারে মীর গ্রুপের চেয়ারম্যান শামা-ই-জহির বলেন, ‘মীর গ্রুপ গ্রাহকদের প্রয়োজনকে প্রাধান্য দেয়। এ জন্য গ্রাহক সেবা আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। গ্রাহকদের জন্য যোগাযোগের উপায়কে সহজ করার মাধ্যমে দুর্দান্ত গ্রাহক সেবা নিশ্চিত করতে মীর কেয়ার প্লাস আনা হয়েছে। ফলে আমাদের গ্রাহকরা এখন যে কোন সমস্যার সমাধান পাবেন আরো সহজে।’