সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শিরোনাম

এক্সক্লুসিভ ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড আনল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও মাস্টারকার্ড

শনিবার, ফেব্রুয়ারী ১৭, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এবং মাস্টারকার্ডের সেবার তালিকায় যুক্ত হয়েছে আরো কিছু নয়া ও উদ্ভাবনী আর্থিক পণ্য। গ্রাহকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) এ কার্ড উন্মোচন করা হয়, যার মাধ্যমে দেশের ব্যাংকিং খাতে সূচনা হল এক নতুন অধ্যায়ের। ভ্রমণ, খাওয়াদাওয়া ও স্বাস্থ্য সেবাসহ জীবনযাত্রার বিভিন্ন প্রয়োজনে গ্রাহকরা ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডের দারুণ সব সুবিধা উপভোগ করতে পারবেন।

ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড সেবার উদ্বোধনী অনুষ্ঠানে ইউসিবি ও মাস্টারকার্ডের সফল অংশীদারত্বের কথা উল্লেখ করে ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আরিফ কাদরী বলেন, ‘গ্রাহকদের জন্য এমন একটি চমৎকার পণ্য আনার ক্ষেত্রে মাস্টারকার্ডের সাথে অংশীদারত্ব করতে পেরে আমরা আনন্দিত। এ অংশীদারত্ব গ্রাহকদেরকে প্রতিনিয়ত আরো প্রিমিয়াম পণ্য ও সেবাদানে আমাদের প্রতিশ্রুতিরই প্রমাণ।’

পণ্য ও সেবার মান উন্নত করে তোলার গুরুত্ব প্রসঙ্গে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ব্যবস্থাপক সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘কার্ড গ্রহীতাদের আর্থিক লেনদেনের অভিজ্ঞতাকে আরো সমৃদ্ধ করতে মাস্টারকার্ড কার্যকর অংশীদারত্ব সৃষ্টিতে সচেষ্ট রয়েছে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাথে আমাদের অংশীদারত্ব এ প্রচেষ্টারই অনন্য উদাহরণ। বাংলাদেশের কার্ড গ্রহীতাদের জন্য বিশেষ সব সুবিধা আনতেপেরে আমরা আনন্দিত।’

উদ্বোধনী অনুষ্ঠানে ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামান উপস্থিত ছিলেন।

কার্ড গ্রহীতাদের অনন্য সব সুবিধা ও রিওয়ার্ড প্রদানের পাশাপাশি আর্থিক লেনদেন ও সেবা গ্রহণকে আরো স্বাচ্ছন্দ্যময় ও উপভোগ্য করে তুলে তাদের ক্ষমতায়নে ভূমিকা রাখবে ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড। এ কার্ড উন্মোচনের মাধ্যমে দেশে গ্রাহকদের আর্থিক সেবাদানের ক্ষেত্রে উৎকর্ষ অর্জনে নয়া মানদণ্ড স্থাপন করল ইউসিবি ও মাস্টারকার্ড।

কার্যকরী ও সহজ উপায়ে সময়ের সাথে তাল মিলিয়ে চলা আধুনিক গ্রাহকদের বিভিন্ন প্রয়োজন মেটাতে উন্মোচন করা হয়েছে ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড। ইউসিবি মাস্টারকার্ড ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডে দেশের শীর্ষ পাঁচ তারকা হোটেলে কমপ্লিমেন্টারি নাইট-স্টেসহ (এক রাত) থাকছে বিশ্বের এক হাজার ৪০০’রও বেশি এয়ারপোর্ট লাউঞ্জ সেবা (সাথে ইউসিবি ইন্টারন্যাশনাল ও ডোমেস্টিক ইম্পেরিয়াল এয়ারপোর্ট লাউঞ্জে কমপ্লিমেন্টারি এন্ট্রি)। কার্ড গ্রহীতারা কার্ডের মাধ্যমে লেনদেনের ওপর নির্ভর করে পাবেন গিফট ভাউচার ও আন্তর্জাতিক লেনদেনের ক্ষেত্রে উপভোগ করবেন এক শতাংশ ক্যাশব্যাক সুবিধা।

কার্ড গ্রহীতারা আরো উপভোগ করবেন বিভিন্ন রেস্টুরেন্টে দশ শতাংশ ক্যাশব্যাক ও দেশের নির্দিষ্ট কিছু পাঁচ তারকা হোটেলে বাই-ওয়ান-গেট-ওয়ান অফার, দেশের শীর্ষ ১৬টি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে বিশেষ হেলথ চেক-আপ প্রোগ্রাম ও ১৮টি জটিল রোগের চিকিৎসায় তিন লাখ টাকা পর্যন্ত বিমা কাভারেজসহ আরো নানা সুবিধা।