শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ উপলক্ষে শিক্ষামূলক কোর্সে ছাড় মাইবিএল অ্যাপে

বৃহস্পতিবার, আগস্ট ৩১, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ বাংলালিংকের মাইবিএল সুপার অ্যাপ ‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ উপলক্ষ্যে এর শিক্ষামূলক কোর্সের উপর বিশেষ ছাড় দেবে। বিশ্বব্যাপী অনলাইন শিক্ষা প্রচারের জন্য ‘ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে’ বিশেষভাবে স্বীকৃত।

মাইবিএল সুপার অ্যাপ ব্যবহারকারীরা বিভিন্ন কোর্সের উপর ৩০ শতাংশ ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত। কোর্সগুলির মধ্যে রয়েছে স্পোকেন ইংলিশ ও গ্রামার, মাইক্রোসফ্ট অফিস স্কিলস, কোরান লার্নিং, ডিজিটাল মার্কেটিং, একাডেমিক্সসহ আরো অনেক কিছু।

বাংলালিংকের অফিস টাইগার্স ডেনে আয়োজিত অনুষ্ঠানে বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত এই ক্যাম্পেইনের ঘোষণা দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর মোহিত কাপুর, ডেপুটি ডিরেক্টর অফ ডিজিটাল সার্ভিস রাশেদ মোসলেম।

উপাঙ্গা দত্ত বলেন, ‘ওয়ান-স্টপ ডিজিটাল সল্যুশন হিসেবে বিভিন্ন ধরনের গ্রাহকের চাহিদা পূরণের জন্য আমরা মাইবিএল সুপার অ্যাপ এনেছি। উন্নত মানের শিক্ষামূলক কোর্স এই লক্ষ্যের একটি অন্যতম অংশ। ওয়ার্ল্ড ডিসট্যান্স লার্নিং ডে উদযাপন উপলক্ষে গ্রাহকদেরকে এই আকর্ষণীয় ডিসকাউন্ট দিতে পেরে আমরা আনন্দিত। আমরা মনে করি, এটি তাদেরকে আগ্রহের বিভিন্ন শিক্ষামূলক বিষয় সম্পর্কে জানতে ও শিক্ষার এই পদ্ধতিকে নিতে উৎসাহিত করবে।’