বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪

শিরোনাম

কমালা হ্যারিসের মুখোমুখি প্রিয়াঙ্কা চোপড়া

বুধবার, অক্টোবর ৫, ২০২২

প্রিন্ট করুন

ওয়াশিংটন ডিসি, যুক্তরাষ্ট্র: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নতুন ভূমিকায় দেখা গেল। এবার তিনি হলেন হাজির হোয়াইট হাউসে। গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ডেমোক্রেটিক ন্যাশনাল কমিটির উইমেন লিডারশিপ ফোরামে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিসের সাথে কথা বলেন তিনি, নিয়েছেন সাক্ষাৎকারও। খবর ইকোনমিক টাইমস, হিন্দুস্তান টাইমসের।

বেতনবৈষম্য, বন্দুক নিয়ন্ত্রণ, জলবায়ু পরিবর্তন ও সীমান্ত সমস্যা থেকে শুরু করে বিভিন্ন বিষয়ে কথা বলেন কামালা হ্যারিস ও প্রিয়াঙ্কা চোপড়া।

কথোপকথনের সময় প্রিয়াঙ্কা জানান, নিজের ২২ বছরের ক্যারিয়ারে এ বছর তিনি প্রথম বারের মত একজন পুরুষ সহ-অভিনেতার কাজের সমান বেতন পেয়েছেন। ওয়াশিংটন ডিসি, বিশেষ করে হোয়াইট হাউসে তার সফরের কয়েকটি ঝলক এ অভিনেত্রী শেয়ার করেছেন তার ইনস্টাগ্রাম স্টোরিজেও। তিনি ওয়াশিংটন মনুমেন্টের একটি ছবি, হোয়াইট হাউসের ভেতরের কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন।

কিন্তু এর মধ্যেও যে বিষয়টি সবার নজর কেড়েছে, তা হলো প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসের ভূমিকা। প্রিয়াঙ্কা চোপড়া যখন হোয়াইট হাউসে ব্যস্ত, তখন কী করছিলেন নিক? সেই ছবি অবশ্য নিক নিজেই প্রকাশ করেছেন। দেখা গেছে, নিউইয়র্কে মেয়ে মালতির সাথে সময় কাটাচ্ছেন তিনি। দুইজনের একটি ছবি শেয়ার করেছেন নিক। ক্যাপশনে লিখেছেন: ‘এনওয়াইসিতে বাবা-মেয়ের অ্যাডভেঞ্চার।’

অন্য দিকে, প্রিয়াঙ্কা সম্প্রতি বৈবাহিক অবস্থা নির্বিশেষে ভারতে গর্ভপাতকে বৈধ করার জন্য ভারতের সুপ্রিম কোর্টের রায়কেও স্বাগত জানিয়েছেন।

এক দিকে নারী অধিকার রক্ষার প্রসঙ্গে প্রিয়াঙ্কার সওয়াল ও তার পাশাপাশি নিকের ভূমিকা দুইটি বিষয়ই সামাজিক মাধ্যমে প্রশংসিত হয়েছে। অনেকেই বলেন, এভাবেই ঘরে-বাইরে নারী ও পুরুষের কাজের কোন সীমারেখা থাকছে না। এটিই বর্তমান সময়ে দরকার। সব মিলিয়ে প্রিয়াঙ্কা ও নিকের ভূমিকাকে আধুনিক সময়ের উপযোগী বলেও মনে করছেন অনেকে।