সোমবার, ১৭ জুন ২০২৪

শিরোনাম

ক্যালিফোর্নিয়ায় অপহৃত চার ভারতীয়র লাশ উদ্ধার

শুক্রবার, অক্টোবর ৭, ২০২২

প্রিন্ট করুন

ক্যালিফোর্নিয়া, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অপহৃত চার ভারতীয়র লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৫ অক্টোবর) একটি বাগান থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। সোমবার (৩ অক্টোবর) ক্যালিফোর্নিয়ার মার্সেড কাউন্টির একটি ব্যবসায় প্রতিষ্ঠান থেকে এদের অপহরণ তরে দুর্বৃত্তরা। এরা চারজনই একই পরিবারের। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) সন্ধ্যায় ইন্ডিয়ানা ও হাচিনসন রোডের কাছে একটি বাগানে এক খামারকর্মী কয়েকটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সেখান থেকে একে একে চারটি মরদেহ উদ্ধার করে।

এগুলো দুইদিন আগে অস্ত্রের মুখে অপহৃত চার ভারতীয়র মরদেহ। এদের মধ্যে ছিল আরোহি ধেরি, তার মা জাসলিন কৌর, বাবা জসদীপ সিং ও চাচা আমানদীপ সিং। মরদেহগুলো এরই মধ্যে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

দুই দিন আগে ওই পরিবারের চার সদস্যকে একটি ব্যবসায় প্রতিষ্ঠান থেকে অস্ত্রের মুখে অপহরণ করা হয়। এর আগে ওই চারজনকে অপহরণের ঘটনার একটি ভিডিও পোস্ট করে পুলিশ। এতে দেখা যায়, অপহরণকারীরা তাদের একটি ট্রাকে উঠিয়ে নিয়ে যায়।

শারদীয় দুর্গোৎসবের মধ্যে এ অপহরণ ও হত্যার ঘটনায় এরই মধ্যে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। তবে এর কারণ সম্পর্কে এখনো নিশ্চিত করে কিছু জানা যায় নি। তবে পুলিশ বলছে, ‘তদন্ত শেষে বেরিয়ে আসবে রহস্য।’