সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শিরোনাম

গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আন্দোলন চলবে

সোমবার, ফেব্রুয়ারী ১৯, ২০২৪

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক জিএম সালাহ উদ্দিন কাদের আসাদ ও আরিফুর রহমান মিঠুর নেতৃত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকালে সিটির নবাব সিরাজুদ্দৌলা রোডে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, স্বৈরাচার সরকারের পদত্যাগ দাবি করা হয়।

তারা বলেন, ‘দ্রব্যমূল্য বৃদ্ধি, খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানী সংকট নিরসনে সরকার ব্যর্থ হয়েছে।’

নেতৃদ্বয় গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহবান জানিয়ে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগানে তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত চট্টগ্রাম মহানগর ছাত্রদল আন্দোলন চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা ছাত্রদলের আহবায়ক ইয়াকুব আলী জুয়েল, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক সাইদুল আলম, কোতোয়ালী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মো. রিদুয়ান, ইফতেখার করিম, সিরাতুল রাফসান, পাহাড়তলী কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম হৃদয়, বাকলিয়া থানা ছাত্রদল নেতা আবিদ আব্দুল্লাহ তাকরিম, মো. আলাউদ্দীন, মোহাম্মদ আরাফাত, খুলশী থানা ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক আহমেদ, আরিয়ান জাহেদ মো. রাসেল, মোহাম্মদ রাসেল।