রবিবার, ২৬ মে ২০২৪

শিরোনাম

গ্রাহকদের সীমাহীন বিনোদন দিতে গ্রামীণফোন ও চরকির পার্টনারশিপ

শুক্রবার, মার্চ ২৪, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: দেশের বিনোদনপ্রেমী মানুষের জন্য বিভিন্ন কনটেন্ট দেখার সুযোগ করে দিতে পুরস্কারপ্রাপ্ত ওটিটি প্ল্যাটফর্ম চরকির সাথে পার্টনারশিপ করেছে স্মার্ট বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন।

চরকির সাথে গ্রামীণফোনের এ পার্টনারশিপ দেশের ওটিটি খাতকে এগিয়ে নিয়ে যেতে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে; পাশাপাশি, বিনোদনপ্রেমীদের অভিজ্ঞতাকে করবে আরো স্বাচ্ছন্দ্যদায়ক ও গ্রাহকরা গ্রামীণফোনের নেটওয়ার্কের মাধ্যমে তাদের ডিজিটাল জীবনযাত্রার চাহিদা পূরণে করতে পারবেন। দুইটি প্রতিষ্ঠানের সম্মিলিত প্রচেষ্টা ও সক্ষমতার কারণে বাংলাদেশের দর্শকরা ভিন্ন মাত্রার বিনোদন অভিজ্ঞতা উপভোগ করবেন। এ পার্টনারশিপের অংশ হিসেবে, আগামী ছয় মাসের জন্য গ্রামীণফোনের এক্সক্লুসিভ পার্টনার হবে চরকি। এ সময় মাইজিপি অ্যাপের মাধ্যমে গ্রাহকরা খুব সহজেই তাদের পছন্দমত এন্টারটেইনমেন্ট প্যাক কিনে নিতে পারবেন।

এ পার্টনারশিপ নিয়ে সম্প্রতি চুক্তি সই অনুষ্ঠান আয়োজন কর হয়। এতে গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম ও চিফ মার্কেটিং অফিসার সাজ্জাদ হাসিব এবং চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জি ও মার্কেটিং অ্যান্ড গ্রোথ লিড ফয়সাল রহমান।

সোলায়মান আলম বলেন, ‘মানুষকে তাদের প্রয়োজনীয়তার সাথে যুক্ত করার এ যাত্রায় গ্রাহক-কেন্দ্রিক সিদ্ধান্ত নেয়াই আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ দায়িত্ব। আমাদের ডিজিটাল প্রজন্মের কাছে এখন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে। ডিজিটাল জীবনযাত্রায় অভ্যস্ত করতে গ্রাহকের জন্য সবচেয়ে স্বাচ্ছন্দ্যদায়ক পণ্য ও সেবা নিয়ে আসায় বিশ্বাস করে গ্রামীণফোন। এ পার্টনারশিপের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য স্বাচ্ছন্দ্যদায়ক উপায়ে বিনোদন উপভোগ করার সুযোগ এনেছি। আমাদের সব গ্রাহক খুব সহজেই ইন্টারনেট প্যাক নিয়ে কনটেন্ট উপভোগ করতে পারবেন, যা তাদের বিনোদনের অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে।’

রেদওয়ান রনি বলেন, ‘চরকির সাথে গ্রামীণফোনের এ পথ চলার শুরুটাই অসাধারণ। চরকির জনপ্রিয় কনটেন্টগুলো গ্রামীণফোন দর্শকের মাঝে যেভাবে পৌঁছানোর পরিকল্পনা করেছে, তা অনবদ্য। গ্রামীণফোনকে ধন্যবাদ, এ যাত্রা সাফল্যের সাথে এগিয়ে চলুক।’

গ্রামীণফোনের গ্রাহকরা এখন সাশ্রয়ী ও আকর্ষণীয় বিভিন্ন এন্টারটেইনমেন্ট প্যাকের মাধ্যমে চরকির প্রিমিয়াম বাংলা কনটেন্ট দেখার সুযোগ পাবেন। তারা এখন মুভি, টিভি সিরিজ ও অন্যান্য ডিজিটাল কনটেন্টের বিস্তৃত বিশ্বে খুব সহজেই প্রবেশ করতে পারবেন। এছাড়া, কম খরচে অনেক বেশি কনটেন্ট উপভোগ করার সুযোগ পাবেন গ্রাহকরা। তাহলে, আর দেরী কেন, এখনই আপনার মাইজিপি অ্যাপ থেকে প্রবেশ করুন অফুরন্ত বিনোদনের দুনিয়ায়।