সোমবার, ১৭ জুন ২০২৪

শিরোনাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের ছাত্রদলের শুভেচ্ছা

মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২০২২ সেশনে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী ও কোমল পানীয় দিয়ে শুভেচ্ছা জানিয়েছে চবি শাখা ছাত্রদলের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে ষোলশহর রেলওয়ে স্টেশনে এ ইউনিটের দ্বিতীয় শিফটের শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এ সময় শিক্ষার্থীদের মাঝে পানির বোতল ও কলম উপহার হিসেবে দেয়া হয়।

এর আগে বাদে যোহর হাটহাজারী বায়তুস সুন্নাহ হেফাজ খানা ও এতিমখানায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে তার স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, গণতান্ত্রিক আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্বার মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চবি ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন উর রশিদ মামুনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক সাধারণ সম্পাদক ইমরানুল হক, নকিব উদ্দিন, সাইফুল ইসলাম সায়েম, মিসবাহ উদ্দিন নাসিম, হিসাম উদ্দিন, জীববিজ্ঞান অনুষদের সদস্য সচিব অহিদুর রহমান, কলা অনুষদের সদস্য সচিব সালামত উল্লাহ সালাম, সমাজ বিজ্ঞান অনুষদের সদস্য সচিব আবু সাদাত মো আদিল, সহ-সম্পাদক তমাল হোসেন, সদস্য আতিকুর রহমান, ফোরকানুল হামিদ, ছাত্রদল নেতা মো. ইউসুফ, মো. সোয়াইব, মো. কামরুল ইসলাম, আরিফুল ইসলাম, সোহেল আহমেদ, হারুন রশিদ, মো. মহসিন, রাশেদ উল্লাহ, মো. শাহজান, আরিফুর রহমান।