সোমবার, ১৭ জুন ২০২৪

শিরোনাম

চট্টগ্রাম সিটি যুবদলের উদ্যোগে হেদায়েতুল ইসলামের ৩০তম মৃত্যু বার্ষিকী পালিত

বৃহস্পতিবার, অক্টোবর ১৩, ২০২২

প্রিন্ট করুন

চট্টগ্রাম: যুবদল চট্টগ্রাম সিটির শাখার সাবেক সাধারণ সম্পাদক মরহুম হেদায়েতুল ইসলাম চৌধুরীর ৩০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বাদে আসর আন্দরকিল্লাস্থ কদম মোবারক শাহী জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম সিটি যুবদল এসব কর্মসূচির আয়োজন করে।

মোনাজাতে সফল যুব সংগঠক মরহুম হেদায়েতুল ইসলাম চৌধুরী’র রুহের মাগফেরাত কামনা করেন ও জান্নাত নসীব করার জন্য দোয়া করা হয়। প্রয়াত জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা
হয় এবং জান্নাতের অতিথি হিসেবে কবুল করার জন্য আল্লাহর কাছে ফরিয়াদ জানানো হয়। খালেদা জিয়ার আশুরোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করা হয়।

মুনাজাত শেষে মরহুম হেদায়েতুল চৌধুরীর কবরে ফুলের শ্রদ্ধা জানান মহানগর যুবদল নেতারা। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি যুবদলের সহ-সভাপতি এমএ রাজ্জাক, ফজলুল হক সুমন, সাহাব উদ্দিন হাসান বাবু, মিয়া মো. হারুন, জাহিদ হাসান বাবু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক এরশাদ হোসেন, সেলিম উদ্দিন রাসেল, রাজন খান, সহ-সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, ওসমান গণি শিকদার, সম্পাদক মন্ডলীর সদস্য নূর হোসেন উজ্জ্বল, জিল্লুর রহমান জুয়েল, ইফতেখার শাহরিয়ার আজম, সহ-সম্পাদক আতিকুর রহমান, কমল জ্যোতি বড়ুয়া, সাহেদুল ইসলাম, মো. জহিরুল ইসলাম, কুরবান আলী, মেজবাহ উদ্দিন মিন্টু, মো. কামাল উদ্দিন, বন্দর থানা যুবদলের আহবায়ক শফিউল আজম, পাহাড়তলী থানা যুবদলের সদস্য সচিব শওকত খান রাজু, পাঁচলাইশ থানার যুগ্ম আহবায়ক রেদোয়ান হোসেন জনি, নূর আলম, চার নম্বর চান্দগাঁও ওয়ার্ড যুবদলের আহবায়ক আবু বক্কর বাবু, দুই নম্বর জালালাবাদ ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক মো. সবুজ,নদস্তগীর হোসেন রিয়াদ।