শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

চুয়েটের সাথে ইবনে সিনার স্বাস্থ্য সেবা বিষয়ক দ্বিপাক্ষিক চুক্তি সই

বুধবার, জুলাই ১২, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাথে ইবনে সিনা ট্রাস্টের স্বাস্থ্য সেবা বিষয়ক একটি দ্বিপাক্ষিক চুক্তি সই হয়েছে। বুধবার (১২ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল কক্ষে এটি সই হয়। চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক মোহাম্মদ রফিকুল আলমের উপস্থিতিতে চুক্তিতে চুয়েটের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক শেখ মোহাম্মদ হুমায়ুন কবির এবং ইবনে সিনা ট্রাস্টের সহকারী জেনারেল ম্যানেজার নিয়াজ মাখদুম শিবলী সই করেন।

চুক্তিতে স্বাক্ষী হিসেবে চুয়েটের পক্ষে লিগ্যাল ও এস্টেট শাখার দায়িত্বপ্রাপ্ত ডেপুটি রেজিস্ট্রার এসএম মোখতারুল মোস্তফা ও সহকারী রেজিস্ট্রার মো. জোবায়ের হোসেন এবং ইবনে সিনার পক্ষে সিনিয়র সহকারী ম্যানেজার (প্রশাসন) মুহিব্বুল্লাহ ও সিনিয়র সহকারী ম্যানেজার মো. তৈয়্যুবুর রহমান সই করেন। এ সময় চুয়েট শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ম ক জিয়াউল হায়দার ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. বশির জিসান উপস্থিত ছিলেন।

চুক্তির আওতায় আগামী দুই বছর ইবনে সিনা ট্রাস্টের দেশের সব শাখা থেকে চুয়েট পরিবারের সব শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্র-ছাত্রী ও তাদের পরিবারের সদসরা বিভিন্ন স্বাস্থ্য সেবা তথা প্যাথলজিক্যাল টেস্টে সর্বোচ্চ ৪০ শতাংশ, র‌্যাডিওলজিক্যাল টেস্টে ৩০ শতাংশ ও সব ধরনের বেড ও ক্যাবিনের উপর দশ শতাংশ পর্যন্ত ছাড়ের পাবেন।