বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

শিরোনাম

ছয় বছর পরে অর্থহীন ও বেজবাবা

বুধবার, নভেম্বর ২৩, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: যার গিটার আর গায়কির মুন্সিয়ানা দর্শকের মনে অদ্ভুত অনুভূতি তৈরি করে, গলা ছেড়ে গান গাইতে অনুপ্রাণিত করে, বাধা ভুলে জীবনের আহ্বানে সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগায়, হাতে অ্যাকুস্টিক গিটার আর পকেটে হারমোনিকা নিয়ে জোৎস্নাভরা রাতে অজানা পথে হারিয়ে যেতে বলে- এ মানুষটি কে? আমাদের এ বাংলাদেশেই সে মানুষটির বাড়ি। ফিনিক্স পাখির মত উড়ে আসা একজন সুপারহিরো তিনি। তিনি আমাদের সবার প্রিয় ওয়ান অ্যান্ড ওনলি বেজবাবা সুমন!

বেশ কিছু দিন আগে ভক্তদের জন্য নতুন সুখবর দেয় গানের দল অর্থহীন। তাদের লিড ভোকাল সুমন জানায় সব বাধাকে জয় করে এগিয়ে চলেছে তাদের নতুন অ্যালবামের কাজ। তখন এ বছরই তাদের নতুন অ্যালবাম ফিনিক্সের ডায়েরি ১ উন্মোচনের ঘোষণা দেয় সুমন। তবে, মজার বিষয় হচ্ছে, এ অ্যালবামের প্রথম গানের মিউজিক ভিডিও সবার আগে স্যামসাং ফ্যানরাই উপভোগ করেছেন।

১৫ নভেম্বর গুলশান অ্যাভিনিউতে স্যামসাংয়ের বিটিআই ল্যান্ডমার্ক শো-রুমে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে দ্য ফাদার অব বেইজ ও অর্থহীন ব্যান্ডের অন্যান্য সদস্য এবং ক্রিপ্টিক ফেইটের সাকিব চৌধুরী ও মিউজিক ভিডিওর পরিচালক আশফাক বিপুলের উপস্থিতিতে প্রতিযোগিতার মাধ্যমে বিজয়ী স্যামসাং ফ্যানরা এ মিউজিক ভিডিওর প্রিমিয়ার দেখার সুযোগ পান।

প্রতিযোগিতায় বিজয়ী হয়ে সবার আগে ফিনিক্সের ডায়েরি ১ অ্যালবামের প্রথম গানের মিউজিক ভিডিওর প্রিমিয়ারে অংশগ্রহণের সুযোগ পেতে স্যামসাংয়ের পক্ষ থেকে বেশ কিছু শর্ত দেয়া হয়। একইসঙ্গে অর্থহীন অংশগ্রহণের পুরো প্রক্রিয়াটি এক ফেসবুক ভিডিওতে তুলে ধরেন। অর্থহীনের আহ্বানে সাড়া দিয়ে ভিডিওর কমেন্ট সেকশনে আগ্রহীরা স্বতঃস্ফূর্ত সাড়া দেয়। এখান থেকেই কর্তৃপক্ষ বিজয়ীদের নির্বাচিত করে এবং তারাই আজকে এ মিউজিক ভিডিওর প্রিমিয়ার শো উপভোগ করেন।

এ বিষয়ে স্যামসাং ইলেকট্রনিকস বাংলাদেশের এমএক্স বিজনেসের প্রধান মো. মূয়ীদুর রহমান বলেন, ‘বেজবাবার হার না মানা মানসিকতা আমাদের অনুপ্রাণিত করে। এ রকম একজন মানুষকে আমাদের পথচলার সাথী হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। স্যামসাং সব সময়ের ফোন ব্যবহারকারীদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা জোগায়। বেজবাবার গান ও তার অদম্য মানসিকতা স্যামসাং ব্যবহারকারীদের অনুপ্রাণিত করবে বলে আমরা প্রত্যাশা করছি।’