সোমবার, ২২ এপ্রিল ২০২৪

শিরোনাম

জ্যাকসন হাইটসে বুটিক হাউস মানহা’স ক্লোজেটের নতুন শো রুম উদ্বোধন

বুধবার, ফেব্রুয়ারী ২৮, ২০২৪

প্রিন্ট করুন

নিউ ইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে মানহা’স ক্লোজেটের নতুন শো রুম উদ্বোধন করা হয়েছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এটি উদ্বোধন করা হয়। দুই পর্বের উদ্বোধনী অনুষ্ঠানের প্রথম পর্বে মিলাদ ও দোয়া করা হয়। জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারের খতিব ও পেশ ইমাম মাওলানা আবদুস সাদেক মিলাদ ও দোয়া পরিচালনা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী মানহা’স ক্লোজেটের নতুন শো রুম উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন সঙ্গীত শিল্পী রিজিয়া পারভিন, রাজনীতিবিদ জিল্লুর রহমান জিল্লু, শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, রিয়েলস্টেট ইনভেস্টর নুরুল আজিম, আশা হোম কেয়ারের প্রসিডেন্ট আকাশ রহমান, চেয়ারম্যান এশা রহমান, জেএমসির ট্রাস্টি বোর্ড মেম্বার মন্জুর আহমদ চৌধুরী, ব্রুকলীন কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবীব, কুইন্স কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, মর্টগেজ ব্যবসায়ী জান ফাহিম, কুইন্স প্যালেসের স্বত্বাধিকারী মোস্তাকিম বিল্লাহ, সরওয়ার জামান চৌধুরী, চট্টগ্রাম সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার শেখ খালেদ, কর্ণফুলী ট্রাভেলসের স্বত্বধিকারী মোহাম্মদ সেলিম হারুন, চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি আহসান হাবিব ও সাবেক সাধারণ সম্পাদক মেহেবুবর রহমান বাদল, রাজনীতিবীদ মোশারফ হোসেন সবুজ ও মোহাম্মদ বদিউল আলম, সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক মজুমদার, নিউ ইয়র্ক পুলিশ অক্সিলারি ডিপার্টমেন্টের ক্যাপটেইন সৈয়দ এনায়েত আলী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ কাসেম, জ্যাকসন হাইটস এলাকাবাসীর নেতা মিয়া মোহাম্মদ দুলাল, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, যশোর জেলা সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল ও সাধারণ সম্পাদক আবুল কালাম, সমাজ কর্মী খোরশেদ আলম, পাবনা সোসাইটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, জোয়ানার সাধারণ সম্পাদক আহমেদ সোহেল, মনির ড্রাইভিং স্কুলের স্বত্বাধিকারী মো মনির, যশোর সমিতির কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রামের সাইফুউদ্দিন খান স্বপন, ছড়াকার সামস চৌধুরী রুশো।

মানহা’স ক্লোজেটের নতুন শো রুম উদ্বোধন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজিনেস এসোসিয়েশনের সভাপতি গিয়াস আহমেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বাংলাদেশের সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, রাজনীতিবিদ আবদুস সবুর, জসিম ভুঁইয়া, দোহার উপজেলা সমিতির সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান বিপ্লব, কামরুল ইসলাম, মোসলিম উদ্দীন।

অনুষ্ঠানে পরিচয়ের সম্পাদক নাজমুল আহসান, নবযুগের সম্পাদক সাহাবউদ্দীন সাগর, ঠিকানা পত্রিকার সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, নিউ ইয়র্ক প্রেস ক্লাবের সভাপতি মনোয়ারুল ইসলাম, মুক্তচিন্তার সম্পাদক ফরিদ আলম, সিনিয়র ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, প্রথম আলোর মোহাম্মদ মনজুরুল হক, ফটো সাংবাদিক তুষার, এটিভির প্রতিনিধি সৌরভ ইমাম, এনআরবি কানেক্ট টেলিভিশনের জলি আহমেদ, আইবি টিভির মো সাবু, ফটো সাংবাদিক মোহাম্মদ হোসাইন দিপু উপস্থিত ছিলেন।

মানহা’স ক্লোজেটের স্বত্বাধিকারী ও ফ্যাশন ডিজাইনার আরিফা হক বৈশাখী জানান, মানহা’স ক্লোজেট একটি এক্সক্লুসিভ বুটিক হাউস। এ প্রতিষ্ঠানে যে প্রডাক্টগুলো বিক্রি হয়, তার সবগুলোই নিজেদের ডিজাইন করা ও প্রতিটি ডিজাইনের আলাদা আলাদা প্যাটার্ন আছে।

তিনি বলেন, ‘মানহা’স ক্লোজেটের প্রথম ও প্রধান লক্ষ্য কোয়ালিটি ঠিক রেখে ক্রেতাদের মন জয় করা। মানহা’স ক্লোজেট কোয়ালিটির সাথে কখনো আপোস করে না। মানহা’স ক্লোজেট সব সময় মহিলাদের পোশাক তৈরি করলেও এখন থেকে পুরুষদেরও কিছু কিছু এক্সক্লুসিভ পোশাক বিক্রি করবে। যে কোন বিশেষ অনুষ্ঠানের জন্য শাড়ি কিংবা পাঞ্জাবি অর্ডার দিলে ‍ন্যূনতম দামে দেয়া যাবে।’

আরিফা হক বৈশাখী এ শো রুম চালুর পিছনে বিশেষ অবদানের জন্য নুরুল আজিম, আলমগীর খান আলম, আকাশ রহমান, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, যশোর সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, আহসান হাবিব, মো. খায়রুল হক পায়েল ও সালমা মৌসুমীকে ধন্যবাদ জানান।

প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত আটটা পর্যন্ত এ শো রুম খোলা থাকবে। স্টোরের ঠিকানা ৭২-২৮ ব্রডওয়ে, জ্যাকসন হাইটস, নিউ ইয়র্ক (ওয়েবস্টার ব্যাংকের বিপরীত পাশে)।