মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

শিরোনাম

জ্যামাইকায় কেয়ার সেন্টার চালু করবে জেবিএ

বৃহস্পতিবার, ডিসেম্বর ৭, ২০২৩

প্রিন্ট করুন

জ্যামাইকা, নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: জ্যামাইকা বাংলাদেশ এসোসিয়েশন ইনকের (জেবিএ) কার্যকরি ও উপদেষ্টা কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। গেল ২০ নভেম্বর নিউইয়র্ক সিটির জামাইকার একটি রেষ্টুরেন্টে এ যৌথ সভা হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহ নেওয়াজ। সংগঠনের সাধারণ সম্পাদক রাব্বী সৈয়দের সঞ্চালনায় সভায় সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নের জন্য কামরুজ্জামান বাবুকে প্রধান করে পাঁচজনের একটি কমিটি গঠন করা হয়। নতুন কমিটিকে বরণ করার লক্ষ্যে অভিষেক কমিটি গঠিত হয়েছে; যার আহবায়ক আহসান হাবিব ও সদস্য সচিব মাকসুদুল এইচ চৌধুরী।

সভায় আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবস পালনের জন্য সিদ্ধান্ত নেয়া হয়। কমিউনিটির কল্যাণে জ্যামাইকায় ‘জেবিএ কেয়ার সেন্টার’ চালুর সিদ্ধান্ত নেয়া হয় সভায়। সংগঠনটি কমিউনিটির সদস্যদের বিনা খরচে ইমিগ্রেশন, মেডিকেশন ও স্বাস্থ্য সেবা, চাকুরি ও সিটিজেনশীপসহ তথ্য সেবা দেবে।

সভায় সংগঠনের সিনিয়র সহ সভাপতি আহসান হাবিব, সহ সভাপতি মাকসুদুল এইচ চৌধুরী ও রীনা সাহা, সহ সাধারণ সম্পাদক আনজাম সিদ্দিকী রাফি, কোষাধ্যক্ষ আহনাফ আলম, সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান, সাহিত্য সম্পাদক মঞ্জুর কাদের, সাংস্কৃতিক সম্পাদক আসাদুজ্জামান বাবু, সহ সাংস্কৃতিক সম্পাদক মরিয়ম মারিয়া, প্রচার সম্পাদক জলি আহমেদ, আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জাামান বাবু, সমাজ কল্যাণ সম্পাদক সামিউল করিম আলমগীর, ক্রীড়া সম্পাদক সজিব চৌধুরী, দপ্তর সম্পাদক বদরুদ্দোজা সাগর, আপ্যায়ন সম্পাদক মোতালিব সিকদার, মহিলা বিষয়ক সম্পাদক কবি সালেহা ইসলাম, সদস্য মোহাম্মদ আলী, মোসলেহউদ্দিন খান সেলিম, ডিউক খান, সেলিম খান, নাফিসুর রহমান, শেখ হায়দার আলী, কাজী জামান বিটু, সুলতান বোখারী, শিবলী নোমানী, মনিউর রহমান জাহাঙ্গীর, শামস চৌধুরী রুশো, সোহেল সীমান্ত, হাফিজ উদ্দিন, আইরুন নাহার রুলী, নাজিয়া জাহান, মাহবুবুল ফিরোজ, হুমায়ুন কবীর তুহিন ও মোস্তফা অনিক রাজ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সদস্য মোর্শেদ আলম, আওয়াল সিদ্দিকী, ফখরুল আলম, মোহাম্মদ তৈয়েবুর রহমান হারুন, মোস্তাক আহমেদ নিউটন, আকাশ রহমান, মতিউর রহমান, রেজাউল করীম চৌধুরী, রাফাত হোসাইন, খলিলুর রহমান, শেখ ইলিয়াস হাবীব, শাহ মোয়াজ্জেম, আলমগীর ভূইয়া, কাজী হেলাল আহমেদ, রুবাইয়া রহমান, মোহাম্মদ কবীর, আকতার রহমান ও নার্গিস রহমান।