শনিবার, ২৫ মে ২০২৪

শিরোনাম

জ্যামাইকায় আশা হোম কেয়ার ও আশা সোসাল ডে কেয়ার সেন্টার চালু

শুক্রবার, সেপ্টেম্বর ১৬, ২০২২

প্রিন্ট করুন

নিউইয়র্ক: নিউইয়র্কের জ্যামাইকা হিলসাইডে আশা হোম কেয়ারের করপোরেট অফিস ও আশা সোসাল ডে কেয়ার সিনিয়র সেন্টারের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকালে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে এর উদ্বোধন করেন আশা হোম কেয়ার ও আশা সোসাল ডে কেয়ারের সিইও আকাশ রহমান ও পরিচালক ঈশা রহমান।

সাদিয়া খন্দকারের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সভাপতি ও এলমার্ষ্ট হসপিটাল বোর্ড মেম্বার আব্দুর রহিম হাওলাদার, সেক্রেটারি রুহুল আমিন সিদ্দিকী, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, জ্যাকসন হাইটস বিজনেস এসোসিয়েশনের সেক্রেটারি তারেক খান, নিউইয়র্ক বাংলাদেশ প্রেস ক্লাবের সাবেক সভাপতি ওয়াজেদ এ খান, এশিয়ান আমেরিকান চেম্বার সভাপতি জয় চৌধুরী, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, বাংলাদেশী স্টুডেন্ট উপদেষ্টা সৈয়দ আল আমিন রাসেল, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, ব্যাংক ইনভেষ্টর জান ফাহিম কমিউনিটি একটিভিষ্ট মাকসুদ চৌধুরী, আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব, বিশিষ্ট রিয়েল স্টেট এজেন্ট আহসান হক।

অনুষ্ঠানে আকাশ রহমান বলেন, ‘কমিউনিটির সেবার ব্রত নিয়ে স্বপ্নের ‘আশা হোম কেয়ার ও আশা সোসাল ডে কেয়ার’ এর যাত্রা শুরু। জ্যামাইকা করপোরেট শাখার উদ্ভোধনে কমিউনিটির গুনীজনদের অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে। বাফেলো থেকে লং আইল্যান্ড, জার্সি সিটি থেকে জ্যামাইকা। সেবার দরজা খোলা, সবখানেই। লাভ-ক্ষতির হিসেব করি না। প্রবাসের মা বাবাদের সেবাই আমাদের লক্ষ্য। চার বছর আগে খুব ছোট্ট পরিসরে আশা’র যাত্রা। এবার জ্যামাইকা করপোরেট সেন্টার উদ্বোধনে স্বপ্নের যাত্রার গতিময় হল।’