মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

শিরোনাম

টেক্সাসে ঢাবির সাবেক শিক্ষার্থী খুনের ঘটনায় তরুণ গ্রেফতার

মঙ্গলবার, জানুয়ারী ২, ২০২৪

প্রিন্ট করুন

বিউমন্ট, টেক্সাস, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে বাংলাদেশি শিক্ষার্থী শেখ আবির হোসেনকে (৩৮) গুলি করে হত্যার ঘটনায় কিয়ান্ডার রবিনসন নামে এক তরুণকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রয়েছেন আরেকজন সন্দেহভাজন। খবর বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে বিউমন্ট পুলিশ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) টেক্সাসের বিউমন্টে একটি দোকানে দুর্বৃত্তের গুলিতে নিহত হন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক শিক্ষার্থী আবির হোসেন। গেল বছরের জানুয়ারিতে তিনি যুক্তরাষ্ট্রে যান। লামার ইউনিভার্সিটিতে গবেষণা সহকারী ছিলেন তিনি।

আবির টেক্সাসের ক্রিস ফুড মার্টে নিহত হন। সেখানে তিনি স্টোর ক্লার্ক হিসেবে কাজ করতেন। দোকান থেকে সিগারেট নিয়ে পালিয়ে যাওয়ার সময় দুই সন্দেহভাজন তাকে গুলি করে।

স্থানীয় টিভি চ্যানেল কেএফডিএম জানায়, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আবিরকে মৃত অবস্থায় দেখতে পায়।

বিউমন্ট পুলিশ বিভাগ খবর বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বিউমন্টের ক্রিস ফুড মার্টে শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত দশটা নয় মিনিটে গুলিবিদ্ধ আবিরকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

সিসি ক্যামেরায় দেখা যায়, শুধুমাত্র সিগারেট চুরি করতে গিয়ে আবিরকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। ফুটেজ দেখে সন্দেহভাজন দুইজনকে খুঁজতে মাঠে নামে পুলিশ। ঘণ্টাখানেকের মধ্যে গ্রেফতার করা হয় কিয়ান্ডার রবিনসনকে।

কালো রঙের জিনস ও হুডি পরা সন্দেহভাজন আরেকজনকে খুঁজছে পুলিশ। তাকে ধরিয়ে দিতে পুরস্কারও ঘোষণা করা হয়েছে।