শনিবার, ২৫ মে ২০২৪

শিরোনাম

‘ডেডপুল ৩’ এ ‘উলভারিন’ রূপে ফিরবেন হিউ জ্যাকম্যান

রবিবার, অক্টোবর ২, ২০২২

প্রিন্ট করুন

লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, যুক্তরাষ্ট্র: মার্ভেল কমিকসের জনপ্রিয় চরিত্র উলভারিন। সিনেমায় লোমশ ও ধাতব নখওয়ালা এক পরিবর্তনশীল অ্যান্টি-হিরোকে দেখা যায়। ২০১৭ সালের ‘লোগান’র পর এ চরিত্রে আর দেখা যায় নি হলিউড তারকা হিউ জ্যাকম্যানকে। তবে দীর্ঘ বিরতির পর ভক্তদের আফসোস ঘুচিয়ে পর্দায় ফিরছেন ‘উলভারিন’ চরিত্রে। ‘ডেডপুল ৩’ এ ‘উলভারিন’ রূপে ফিরবেন হিউ জ্যাকম্যান। ‘ডেডপুল’ তারকা রায়ান রেনল্ড তার অফিশিয়াল টুইটার পেজে এ ঘোষণা দেন। খবর ভ্যারাইটির

টুইটারে একটি ভিডিও পোস্ট করে ইঙ্গিত দিয়েছেন রায়ান রেনল্ড। জানিয়েছেন, এ চরিত্রে হিউ জ্যাকম্যানই থাকছেন। মুক্তির চূড়ান্ত ২০২৪ সালের ৬ সেপ্টেম্বর জানিয়েছেন তিনি। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘মুখ বন্ধ করে রাখা কঠিন হয়ে যাচ্ছে’।

২০০০ সালে ‘এক্স ম্যান’ ছবিতে প্রথম ‘উলভারিন’ চরিত্রে অভিনয় করেন হিউ জ্যাকম্যান। ২০১৬ সালে জেমস ম্যাঙ্গোল্ড পরিচালিত ‘লোগান’ এ উলভারিনের ভূমিকায় জ্যাকম্যানকে শেষ বার ভক্তরা দেখেছিলেন। উলভারিন বিখ্যাতভাবে চলচ্চিত্রের শেষের দিকে মারা যান। এ ভূমিকায় ১৭ বছরে আটটি ছবিতে অভিনয় করেছেন হিউ জ্যাকম্যান।

তবে ‘ডেডপুল ৩’ এতে তিনি কীভাবে উপস্থিত হবেন, তা এখনো স্পষ্ট নয়। কিন্তু চরিত্রটি যে চ্যালেঞ্জিং হবে, তা স্পষ্টিই বোঝা যাচ্ছে।

‘ডেডপুল’ চলচ্চিত্রগুলো সর্বকালের সেরা ‘এক্স-মেন’ শিরোনামে বিশ্বব্যাপী প্রতিটি ৭৮০ মিলিয়নেরও বেশি আয় করেছে।