বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪

শিরোনাম

ঢাকাসহ চার মহানগরে বিএনপির আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা

রবিবার, জুলাই ৭, ২০২৪

প্রিন্ট করুন

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর, চট্টগ্রাম এবং বরিশাল মহানগরে আংশিক আহ্বায়ক কমিটি গঠন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

রোববার (৭ জুলাই) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয়তাবাদী যুবদলের প্রাক্তন সভাপতি সাইফুল আলম নিরবকে আহ্বায়ক ও বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ফুটবলার আমিনুল হককে সদস্য সচিব করে ঢাকা মহানগর উত্তর বিএনপির দুইজনের আংশিক আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। অপর দিকে, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির প্রাক্তন সদস্য সচিব রফিকুল আলম মজনুকে আহ্বায়ক ও সাবেক যুগ্ম আহ্বায়ক তানভীর আহমেদ রবিনকে সদস্য সচিব করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দুইজনের আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঢাকার বাইরে বিএনপি নেতা এরশাদুল্লাহকে আহ্বায়ক ও প্রাক্তন ছাত্রদল নেতা নাজিমুর রহমানকে সদস্য সচিব করে চট্টগ্রাম মহানগর বিএনপির দুইজনের আংশিক আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

বরিশাল মহানগর বিএনপির প্রাক্তন আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুককে আহ্বায়ক, প্রাক্ত যুগ্ম আহ্বায়ক মো. জিয়াউদ্দিন সিকদার জিয়াকে সদস্য সচিব ও প্রাক্তন ছাত্রদল নেত্রী আফরোজা খানম নাসরিনকে এক নম্বর যুগ্ম আহ্বায়ক করে বরিশাল মহানগর বিএনপির তিনজনের আংশিক আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে।

বলে রাখা ভাল, গেল ‌১৪ জুন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ চট্টগ্রাম ও বরিশাল মহানগরের কমিটি বিলুপ্ত করা হয়েছিল। একই দিন বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটিও বিলুপ্ত করা হয়।