রবিবার, ১৪ এপ্রিল ২০২৪

শিরোনাম

ঢাকায় আসছে কোরিয়ান ব্যান্ড দল বিটিএস!

সোমবার, আগস্ট ৮, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: বিখ্যাত কোরিয়ান ব্যান্ড দল বিটিএস এবারে ঢাকায় আসছে! প্রখ্যাত ইভেন্ট কোম্পানি অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী সেই প্রত্যাশার কথা বলেছেন।

এ মুহূর্তে পৃথিবীর সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতেও তারাই রয়েছে। তাই তরুণ-তরুণীরা এ খবরে যে বিস্ময় প্রকাশ করবেন, তাতে কোনে সন্দেহ নেই। কিন্তু বিটিএসের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড।

তবে কীভাবে বিটিএস এ সময়ে ঢাকায় আসবে? -এমন প্রশ্নে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সাথে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথম দিকে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন ও বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এ দেশে বিটিএসের ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষ দিকে তারিখ চূড়ান্ত হলে তা গণ মাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারবে।’

স্বপন চৌধুরী আরো বলেন, ‘আমি শাহরুখ খানকে এ দেশে এনে ইভেন্ট করিয়েছি, আদনান সামীসহ বিশ্ব খ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এ আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএসের পারফর্মেন্স দেখার জন্য।’

উল্লেখ্য, বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভাঙাগড়া, নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে সারা বছর। এ ব্যান্ডদলের দর্শক মূলত টিএজ। বিশেষ করে ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা সারা বিশ্বে বিটিএসের গান ও লাইফ স্টাইলের প্রতি ভীষণ অনুরক্ত।