বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩

শিরোনাম

তারেকের জন্মদিন ও জমির-ফরিদের মৃত্যু বার্ষিকীতে ডিইএব চট্টগ্রামের দোয়া মাহফিল

রবিবার, নভেম্বর ২০, ২০২২

প্রিন্ট করুন

চট্টগ্রাম: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন এবং চপই ছাত্র সংসদের সাবেক জিএস জমির উদ্দিন ও চপই ছাত্রদলের সাবেক আহবায়ক মো. জাহাঙ্গীর ফরিদের ২৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিইএব) চট্টগ্রাম জেলার উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল করা হয়েছে। রোববার (২০ নভেম্বর) বাদে আছর সিটির এনায়েত বাজার চৈতন্যগলি মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিল শেষে মুনাজাতে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রূহের মাগফেরাত কামনা করা হয়। চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদলের সাবেক জিএস জমির উদ্দিন ও ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর ফরিদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। মুনাজাতে অসুস্থ চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদের আশু রোগমুক্তি, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

মিলাদ মাহফিল শেষে ডিইএব চট্টগ্রাম জেলার সহ-সভাপতি প্রকৌশলী আফতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রকৌশলী এসএম আহাছানুজ্জামানের নেতৃত্বে জমির-ফরিদের সমাধিস্থলে ডিইএব নেতৃবৃন্দ পুষ্পস্তবক অর্পণ করেন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ডিইএব চট্টগ্রাম জেলার সহ-সভাপতি প্রকৌশলী আশরাফ উদ্দিন, যুগ্ম সম্পাদক প্রকৌশলী সুব্রত সেন, প্রকৌশলী আবদুর রহিম, ছাত্র বিষয়ক সম্পাদক প্রকৌশলী জুয়েল মজুমদার, কর্মাস কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মানিক, ৪২ নম্বর নাসিরাবাদ যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদ আলম, যুবদল নেতা রুবেল, পারভেজ, নাসির, নিশান প্রমুখ।