মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

শিরোনাম

দর্শক মাতিয়ে আমেরিকায় দ্বিতীয় সপ্তাহেও চলবে ‘পরাণ’

শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: দর্শকদের প্রচুর সাড়া ও ব্যাপক আগ্রহ থাকায় দ্বিতীয় সপ্তাহেও যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, সান ফ্রান্সিস্কো, লস আঞ্জেলেস, ভার্জিনিয়া, বোস্টন, ড্যালাস, পোর্টল্যান্ড ও ফিনিক্সসহ বেশ কয়েকটি শহরে চলচ্চিত্র ‘পরাণ’ এর প্রদর্শনী চলবে।

চলচ্চিত্রটির প্রতি ক্রমবর্ধমান আগ্রহ দ্বিতীয় সপ্তাহেও থাকবে বলে মনে করেন বায়োস্কোপ ফিল্মসের কর্ণধার রাজ হামিদ। বিকাল ও সন্ধ্যার শোগুলোতে বহু দর্শক টিকিট না পেয়ে ফেরত গেছেন, এবার তারা ছবিটি দেখার সুযোগ পাবেন বলে জানান তিনি।

জানা যায়, জামাইকা মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষ প্রথম সপ্তাহের ২৩টি শোর জায়গায় এখন দ্বিতীয় সপ্তাহে ৪২টি শো রেখেছেন একটির জায়গায় দুইটি হলে ছবিটি চলবে। নিউইয়র্কের ব্রঙ্কসের কনকারেজ প্লাজা মাল্টিপ্লেক্সে সিনেমাসে পুরো এক সপ্তাহে ২১টি শোর ব্যবস্থা করা হয়েছে। তবে ‘পরাণ’ এর জয়জাত্রা কেবল নিউইয়র্কে নয়, ভারজিনিয়া, টেক্সাস, ক্যালিফোর্নিয়া ও ফ্লোরিডাতেও দেখা গেছে। ফ্লোরিডাতে দ্বিতীয় সপ্তাহ চলার কথা থাকলেও , হারিকেন ইয়ানের কারণে শনিবার (১ অক্টোবর) পর্যন্ত প্রেক্ষাগৃহ বন্ধ থাকবে ।

ড্যালাস, হিউস্টোন, ওস্টিন, আটল্যান্টা, সান ফ্রান্সিস্কো ও লস আঞ্জেলেসে ‘পরাণ’ এর দর্শক সমাগম ও উৎসুক দেখে বায়োস্কোপ ফিল্মসের ব্যবস্থপনা পরিচালক নউশাবা রশিদ বললেন, ‘একদম ‘দেবী’র মানুষের ঢলের কথা মনে পড়ছে। শরিফুল রাজ ও তার অভিনয় দেখতে মেয়েরা বেশ ভীড় করছে হলে। শরিফুল রাজের বছর এটা নিশন্দেহে।’

‘পরাণ’ চলচ্চিত্রটি আরো ২৭টি নতুন শহরে নিয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে বায়োস্কোপ ফিল্মসের। রুবনা রশিদ বলেন, ‘পরাণ নিয়ে আমরা প্রচুর টেক্সট, ই-মেইল ও ফোনকল পেয়েছি। আমেরিকার সবখানে বাংলা চলচ্চিত্র প্রেমীরা যাতে ‘পরাণ’ দেখতে পারেন, এ প্রতিশ্রুতি আর অঙ্গীকার নিয়েই আমরা কাজ করছি।’

‘পরাণ’ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম, শরিফুল রাজ, ইয়াশ রোহান। আরো আছেন রাশেদ মামুন অপু, শহিদুজ্জামান সেলিম, রোজী সিদ্দিকি, নাসিরুদ্দিন খান প্রমুখ।

চলচ্চিত্রটি আগামী অক্টোবরে কানাডে মুক্তি পাবে বায়োস্কোপ ফিল্মসের সহযোগী প্রতিষ্ঠান বায়োস্কোপ ক্যানাডার ব্যানারে।