সোমবার, ১৭ জুন ২০২৪

শিরোনাম

দারাজ থেকে পণ্য কিনে দাম পরিশোধ করা যাবে নগদ-এ

শনিবার, ডিসেম্বর ১০, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: এখন থেকে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ এর মাধ্যমে ই-কমার্স প্রতিষ্ঠান দারাজে কেনাকাটার পেমেন্ট করা যাবে। এ উপলক্ষ্যে ‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইনের আওতায় দারাজের যে কোন পণ্য কেনাকাটায় ‘নগদ’ এর মাধ্যমে পেমেন্টে পাওয়া যাবে ১৬ শতাংশ ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

সম্প্রতি বনানীতে দারাজের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে। এ চুক্তির ফলে এখন থেকে দারাজে যে কোন পণ্য কেনাকাটায় দাম পরিশোধ করা যাবে নগদ এর মাধ্যমে।

চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘নগদ’ এর ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান, চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী, হেড অব পাবলিক কমিউনিকেশন্স মোহাম্মদ জাহিদুল ইসলাম এবং হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান, দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক; চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম; চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এএইচএম হাসিনুল কুদ্দুস রুশো; চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন; গ্রোথ মার্কেটিং ডিরেক্টর মাসরুর হাসান মিম এবং টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজির ডিরেক্টর মন্জুরি মল্লিক।

একজন গ্রাহক প্রতি পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা করে মোট তিন বারে ৩০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এ অফারটি নিতে পারবেন। অফারটি গ্রহণ করার জন্য গ্রাহককে দারাজের অ্যাপ (অঢ়ঢ়) থেকে নগদ-অনলাইন গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করতে হবে।

নগদ এর সাথে দারাজের এ যাত্রা উপলক্ষ্যে শুরু হওয়া ‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইন চলাকালীন কেনাকাটায় নগদ ও দারাজ গ্রাহকেরা পাচ্ছেন আরো সাশ্রয়ী দামে কেনাকাটার দারুণ সুযোগ। সাথে রয়েছে ‘নগদ’ এর ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার। ইন্সট্যান্ট ক্যাশব্যাকের এ অফারটি চলবে ১২-৩১ ডিসেম্বরপর্যন্ত।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদে মাধ্যমে আরো বেশি লাভে দারাজে কেনাকাটার নতুন এ সুযোগ নিয়ে তানভীর এ মিশুক বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের স্বপ্নপূরণে দ্রুতই ক্যাশলেস হয়ে উঠবে এ দেশের বাণিজ্য খাত। তরুণ প্রজন্মের উদ্যোক্তারা এখন ব্যতিক্রমী ও উদ্ভাবনী উদ্যোগে দারুণ সাফল্য পাচ্ছেন। ই-কমার্স খাত তার মধ্যে অন্যতম। নগদ সব সময় এ উদ্ভাবনী উদ্যোগকে স্বাগত জানায়। দেশীয় উদ্যোগতাদের ডিজিটাল লেনদেন আরো কম খরচে সহজে হাতের মুঠোয় এনে দিয়েছে নগদ। সেই যাত্রায় দারাজের গ্রাহকদের পাশে থেকে নিত্য নতুন সেবা দিতে চায় নগদ।’

‘দারাজ-নগদ ১২.১২ গ্র্যান্ড ইয়ার এন্ড সেল’ ক্যাম্পেইন নিয়ে সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘নগদের সাথে দারাজের এ চুক্তিটি ক্রেতাদের অনলাইন শপিংকে আরো স্বাচ্ছন্দ্যদায়ক করবে। পাশাপাশি এ চুক্তিটি ক্রেতাদের সহজে পেমেন্ট সল্যুশনের বিষয়টি নিশ্চিত করবে ও একাধিক পেমেন্ট অপশনের মাধ্যমে ক্রেতাদের শপিং অভিজ্ঞতা উন্নত করবে।’