শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে গুলি মেরে পুলিশ সদস্যকে আহত করে পালিয়ে গেল হামলাকারী

বৃহস্পতিবার, এপ্রিল ৬, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকায় পুলিশের ওপর বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারী পালিয়ে গেছে। পুলিশ তাকে ধরার জন্য দশ হাজার ডলার পুরস্কার ঘোষণা করেছে। বুধবার (৫ এপ্রিল) বিকাল তিনটার দিকে একটি বাসে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় ২২ বছর বয়সী পুলিশের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। তাকে জ্যামাইকা হাসপাতালের মেডিকেল সেন্টারে অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, জ্যামাইকা অ্যাভিনিউতে একটি এমটিএ বাস চালক দুই অফিসারকে পতাকা দিয়ে নামিয়েছিলেন ও তাদের বলেছিলেন যে, একজন লোক একটি আসন নিয়ে অন্য যাত্রীর সাথে তর্ক করছে। পুলিশ অফিসাররা বাসের কাছে গেলে লোকটি বাস থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করলে সংঘর্ষ শুরু হয়। লোকটি অফিসারদের পথ থেকে তাড়িয়ে দিয়ে ১৬১তম স্ট্রিটে পালিয়ে যায়।

পাশের একজন ব্যবসায়ী জানান, তিনি বাইরে আতশবাজির মত শব্দ শুনতে পেয়েছেন। দরজা বন্ধ করতে গিয়ে দেখেন এক দল কিশোর দৌড়ে আসছে।

তদন্তকারীরা সন্দেহভাজন বন্দুকধারীর একটি কালো বুদবুদ জ্যাকেট, কমলা রঙের সোয়েটশার্ট ও কালো মুখোশ উদ্ধার করেছে। এগুলো বন্দুকধারী পরে ছিল।

চিফ অফ ডিটেকটিভস জেমস এসিগ জানান, রকি অফিসার সন্দেহভাজন ব্যক্তিকে ধরতে সক্ষম হয়েছিল, যে একটি একক গুলি ছুড়েছিল, অফিসারটিকে নিতম্বে আঘাত করেছিল।