মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে ছুরিকাঘাতে শিশুসহ একই পরিবারের চারজনকে খুন

সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে ছুরিকাঘাতে দুই শিশুসহ একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছেন। রোববার (৩ ডিসেম্বর) সকালে কুইন্স এলাকায় এই ঘটনা ঘটে। এতে তিনজন আহত হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ। এ দিকে, পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়েছে বলে জানা গেছে। খবর বিবিসির।

রোববার (৩ ডিসেম্বর) সকালে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে হতাহতদের উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের পর ওই বাড়িতে আগুনও ধরিয়ে দিয়েছিল হামলাকারী। এমনকি ঘটনাস্থলে যাওয়া দুই পুলিশ সদস্যকেও ছুরিকাঘাতে আহত করেছেন তিনি।

সংবাদ সম্মেলন করে পুলিশ জানায়, ঘটনাস্থলে হামলাকারীকে লক্ষ্য করে গুলি চালায় তারা। গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে, হামলার কারণ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

পুলিশ জানায়, রোববার (৩ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে তাদের কাছে এক নারী ফোন করে জানান, তার এক আত্মীয় তাদের পরিবারের সবাইকে মেরে ফেলছে। পরে দুইজন পুলিশ সদস্যকে সেখানে পাঠানো হলে তারা রাস্তায় ওই হামলাকারীকে দেখতে পান। তখন হামলাকারী তাদের ওপরও হামলা চালায়। এতে পুলিশ সদস্যরা আহত হন। পরে, পুলিশের গুলিতে হামলাকারী আহত হলে তাকে হাসপাতালে নেয়া হয়।

পরে ঘটনাস্থলে পুলিশের আরো সদস্য পাঠানো হয়। তারা ওই বাড়িতে গিয়ে প্রথমে একটি ১১ বছর বয়সী মেয়ে শিশুকে মুমূর্ষু অবস্থায় দেখতে পান। হাসপাতালে নেয়া হলে সে মারা যায়। পরে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে ১২ বছরের এক ছেলে শিশুসহ তিনজনের লাশ উদ্ধার করেন।

হামলাকারীর পরিচয় প্রকাশ করে পুলিশ জানিয়েছে, তার নাম কোর্টনি গর্ডন। বয়স ৩৯ বছর। এর আগেও তিনি একটি মামলায় গ্রেফতার হয়েছিলেন।