মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে বিএনপির নেতা ফরহাদ হোসেনকে সংবর্ধনা নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের

শুক্রবার, জুন ২৩, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গণ সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (১৯ জুন) সিটির জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে নর্থ বেঙ্গল ফাউন্ডেশন ইনক এ সংবর্ধনা দেয়। এতে নর্থ বেঙ্গলসহ বিভিন্ন জেলার বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী যোগ দেন।

ফাউন্ডেশনের সভাপতি রাফেল তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য গিয়াস আহমেদ। স্বাগত বক্তব্য দেন ইভেন্ট কমিটির আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আবু সুফিয়ান, প্রধান সমন্বয়কারী মনিরুল ইসলাম মনির, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের নেতা রুহুল আমিন সরকার। বক্তব্য বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জসিম ভূইয়া, বারী হোম কেয়ারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আসেফ বারী ও চেয়্যারম্যান মুনমুন হাসিনা বারী, যুক্তরাষ্ট্র যুবদলের সাবেক সভাপতি জাকির এইচ চৌধুরী, নিউইয়র্ক স্টেট বিএনপির আহ্বায়ক অলিউল্লাহ আতিকুর রহমান, নিউইয়র্ক মহানগর উত্তর শাখার সদস্য সচিব ফয়েজ চৌধুরী, ফারুক চৌধুরী।

অনুষ্ঠানে নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাবেক সভাপতি আতোয়ারুল আলম, চৌধুরী সারোয়ারুল হাসান, যুক্তরাষ্ট্র জাসাসের সদস্য সচিব জাহাঙ্গির সোহরাওয়ার্দি, বিএনপির নেতা মোশারফ হোসেন সবুজ, সৈয়দা মাহমুদা শিরিন, পারভেজ সাজ্জাদ, সরোয়ার খান বাবু, জসীম, মিজানুর রহমান মিজান, মশিউর রহমান, রফিকুল ইসলাম, সাইফুর রহমান খান হারুন, ইলিয়াস হোসেন, রুবেল হাসান, এলান চৌধুরী, দিদার চৌধুরী, রিয়াজ মাহমুদ, মিয়া আলম পাখি, বাদল মির্জা, রুহমুল ইসলাম প্রিন্স উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কুরআন থেকে তেলাওয়াত ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতা কামনাসহ বিশ্ববাসীর শান্তি কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন গোলাম হোসেন। এর পর বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত বাজানো হয়।

অনুষ্ঠানে নর্থ বেঙ্গল ফাউন্ডেশনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফরহাদ হোসেন আজাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হয়। নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের পক্ষ থেকে তাকে দেয়া হয় ক্রেস্ট।

প্রবাসীদের শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়ে ফরহাদ হোসেন আজাদ উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি প্রবাসীদের দেয়া এ ভালবাসা ও সম্মানের কথা কখনো ভুলে যাবেন না বলে জানান।

ফরহাদ হোসেন আজাদ বলেন, ‘বাংলাদেশ থেকে বর্তমান অবৈধ সরকারকে হঠিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধিনে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে একটি দেশ প্রেমিক সরকার গঠনে সবাইকে এগিয়ে আসতে হবে।’

তিনি বলেন, ‘হাসিনা সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র। এ সরকার ক্ষমতা ছেড়ে দিয়ে পালানোরও সময় পাবে না।’