মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে সাবাহ বারীর বর্ণিল গ্র্যাজুয়েশন সেরিমনি অনুষ্ঠিত

শুক্রবার, মে ২৪, ২০২৪

প্রিন্ট করুন

নিউইয়র্ক সিটি, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির বারী গ্রুপের কর্ণধার আসেফ বারী ও মুনমুন হাসিনা বারীর কন্যা সাবাহ বারীর গ্র্যাজুয়েশন সেরিমনি বর্ণিল আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মে) এ দম্পতির লং আইল্যান্ডের বাস ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামস্, নিউইয়র্ক স্টেটের অ্যাসেম্বলিওম্যান জেনিফার রাজকুমারসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

জেনিফার রাজকুমার সাবাহ বারীর এ সাফল্যে তাকে প্রোক্লামেশন দেন। সাবাহ বারী স্টনি ব্রুক ইউনিভার্সিটি থেকে পাবলিক হেলথে কৃতিত্বের সঙ্গে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন এবং কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে মাস্টার্স করার প্রস্তুতি নিচ্ছেন।

আসেফ বারী টুটুল এরিক এ্যাডামস ও জেনিফার রাজকুমারসহ সব অতিথিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এ সময় তিনি পরিবারের সদস্যদের জন্যে সবার শুভ কামনা প্রত্যাশা করেন।

অনুষ্ঠানে মুনমুন বারী বলেন, ‘আপনারা এসেছেন বলেই বারী এস্টেট আজ আনন্দে ভরে গেছে। আমাদের মেয়ে সাবাহ বারীর জন্য আপনারা দোয়া করবেন, যেন সে তার কাংখিত লক্ষ্য অর্জন করতে পারে।’

অনুষ্ঠান তত্ত্বাবধান করেছেন তাদের দুই ছেলে মুহিব বারী ও আদি বারী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্ক সিটির মেয়রের ছোট ভাই বার্নি এ্যাডামস ও তার স্ত্রী শ্যারন এ্যাডামস, গোল্ডেন এজ হোম কেয়ারের কর্ণধার শাহ নেওয়াজ, ইমিগ্রান্ট এল্ডার হোম কেয়ারের কর্ণধার গিয়াস আহমেদ, গায়িকা বেবি নাজনীন ও রানো নেওয়াজ, রিয়েল এস্টেট ইনভেস্টর নুরুল আজিম, রিয়েলেটর জান ফাইম, মর্টগেজ ব্যাংকার সিনিয়র লোন অফিসার এম কামাল, ফাউমা ইনোভেটিভের কর্ণধার ফাহাদ সোলায়মান, সাপ্তাহিক ঠিকানার সম্পাদক এমএম শাহীন, সাপ্তাহিক পরিচয়ের সম্পাদক নাজমুল আহসান, সাপ্তাহিক নবযুগের সম্পাদক শাহাব উদ্দিন সাগর, বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আহসান হাবিব, শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রেসিডেন্ট রাফেল তালুকদার, সাবেক প্রেসিডেন্ট আতোয়ারুল আলম, বগুড়া সমিতির প্রেসিডেন্ট মোহাব্বত আকন্দ, বর্ণালী হাসান, রুমানা সবুর, অ্যাটর্নি আতিক সবুর, ড্রামা সার্কেলের প্রেসিডেন্ট আবির আলমগীর, কমিউনিটি এক্টিভিস্ট নাসির আলী খান পল, বাংলাদেশের সাবেক সাংসদ রাজ ভান্ডারি, লায়ন্স ক্লাবের গভর্নর (ইলেক্ট) টেরি পালাদিনি, স্ট্যাটেন আইল্যান্ড লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট কাজী নয়ন, ব্রঙ্কস লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট সাইফুল ইসলাম, সাফক ইসলামিক সেন্টারের বোর্ড অফ ট্রাস্ট্রির চেয়ারম্যান আশরাফুল তালুকদার, বাংলাদেশের প্রধানমন্ত্রীর সাবেক ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল ইসলাম খোকন, বাংলাদেশ থেকে আসা আওয়ামী লীগের নেতা এএফএম, আহকাম উল্ল্যাল আমাল, রংপুর জেলা সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি মশিউর রহমান, কুইন্স প্যালেসের স্বত্ত্বাধিকারী সৈয়দ মুসতাকিন।