শনিবার, ২৫ মে ২০২৪

শিরোনাম

নিউইয়র্কে স্থানীয় প্ল্যানিং বোর্ডের চেয়ারম্যান মনোনীত এন মজুমদার

সোমবার, জুন ১৯, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ৯ এর সদস্য বাংলাদেশী আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট মোহাম্মদ এন মজুমদার স্থানীয় প্ল্যানিং বোর্ডের চেয়ারম্যান মনোনীত হয়েছেন। প্রতি দুই বছর অন্তর এ মনোনয়ন দেয়া হয়। কমিউনিটি বোর্ড মেম্বারদের থেকে প্ল্যানিং বোর্ডের চেয়ারম্যান মনোনীত করা হয়। নিউইয়র্কে প্রথম বাংলাদেশী আমেরিকান হিসেবে এন মজুমদার নিউইয়র্ক সিটি কমিউনিটি বোর্ড-৯ (ব্রঙ্কস) এর প্ল্যানিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হন।

স্থানীয় আইনশৃংখলা, নির্বাচিত প্রতিনিধির পরামর্শ, ভূমি ব্যবহারসহ জনকল্যাণমূলক বহু সিদ্ধান্ত কমিউনিটি বোর্ডসমূহে নেয়া হয়। স্থানীয় সিটি কাউন্সিল মেম্বার, এসেম্বলিম্যান, স্টেট সিনেটরদের সুপারিশক্রমে বরো প্রেসিডেন্ট দুই বছরের জন্য কমিউনিটি বোর্ড মেম্বারদের মনোনয়ন দেন ও প্রতি দুই বছর অন্তর তিনি তা নবায়ন করেন।

এ দিকে, এন মজুমদার নিউইয়র্ক সিটি কমিউনিটি বোর্ড-৯ (ব্রঙ্কস) এর প্ল্যানিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ব্রঙ্কস বাংলাদেশী কমিউনিটি গেল ১৫ জুন খলিল বিরিয়ানীর হালাল চাইনিজে আনন্দ সমাবেশ করেছে। এতে এন মজুমদার ছাড়াও কমিউনিটি নের্তৃবৃন্দ বক্তব্য রাখেন। এ সময় তাকে কমিউনিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।