বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪

শিরোনাম

নিউইয়র্কের উচ্চ ভবনের জানালার কার্নিশে লাফাচ্ছিলেন তিনি

রবিবার, অক্টোবর ৯, ২০২২

প্রিন্ট করুন

নিউইয়র্ক: একটি কালো স্যুট পরিহিত এক ব্যক্তিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে একটি উচ্চ ভবনের জানালার কার্নিশ থেকে আকস্মিকভাবে লাফ দিতে দেখা গেছে। ভিডিওটি পোস্ট করেছেন, এমি পুরস্কার বিজয়ী চলচ্চিত্র পরিচালক এরিক লজুং। খবর এনডিটিভি।

ভিডিওটিতে দেখা যায়, ১১৫ বছরের পুরোনো ৯০ ওয়েস্ট সেন্ট বিল্ডিংয়ের জানালার কার্নিশে দাঁড়িয়ে আছেন এক ব্যক্তি। তিনি ফোনে কথা বলছেন। এরপর দেখা যায়, তিনি ফোনে কথা বলা শেষ করে কার্নিশ থেকে কার্নিশে লাফিয়ে বেড়াচ্ছেন। প্রতিটি কার্নিশ তির্যক আকৃতির। তিনি এসব নির্ভয়ে একটির পর একটি লাফিয়ে চলেছেন।

ভিডিওতে দেখা যায়, উঁচু ভবন থেকে পড়ে যাওয়া ঠেকাতে তার পরনে ছিল না কোন প্রতিরক্ষামূলক পোশাক। এরপর দেখা যায়, লোকটি প্রতিটি জানালার কার্নিশে লাফ শেষ করার পর একটি খোলা জানালা দিয়ে ভেতরে প্রবেশ করেন।

সামাজিক মাধ্যমে ভিডিওটি পোস্ট করার পর এরিক লজুং লিখেছেন, ‘অনেক প্রশ্ন মাথায় ঘুরপাক খাচ্ছে। আমি জানি না, বন্ধুটি কী করছিল। আমরা যখন তাকে প্রথম দেখি, তথন তিনি কার্নিশ থেকে কার্নিশে ঘুরে বেড়াচ্ছিলেন। প্রথমে তিনি এক পাশ খেকে অন্যপাশে যান। এরপর তিনি ফোনে কথা বলেন ও চারদিকে এক মিনিট পর্যবেক্ষণ করেন। এরপর তিনি ফের আগের জায়গায় ফিরে যান ও একটি জানালার ওপর ওঠেন। এ সময় বাইরের আবহাওয়া ভেজা ছিল। বিল্ডিংটি ছিল ওয়েস্ট সেন্টের ৯১১ স্মৃতিসৌধের ঠিক পাশে।’

ভিডিওটি সামাজিক মাধ্যমে অনেক সাড়া পেয়েছে। অনেকে এটিকে হাস্যরসের খোরাক বানিয়েছে। অনেকে ভিডিওটিতে হাহা রিঅ্যাক্ট দিয়েছে। অনেকে লিখেছে, ‘তিনি হয়তো বুঝতে পারছিলেন না কী করবেন।’