শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

নির্বাচনী সমাবেশে অপরাহ উইনফ্রের সামনে কমলা, বিস্মিত হলিউডের তারকারা

শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪

প্রিন্ট করুন

ফার্মিংটন হিলস, মিশিগান, যুক্তরাষ্ট্র: কমলা হ্যারিস বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) টক শো কিংবদন্তি অপরাহ উইনফ্রে আয়োজিত নির্বাচনী সমাবেশে ভোটারদের বিমোহিত করার জন্য বক্তব্য দেন। সমাবেশে তিনি প্রেসিডেন্ট নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প তাকে ভোট না দেওয়ার জন্য ইহুদি-বিরোধী অনুষ্ঠানে বক্তৃতা দেয়ায় ট্রাম্পের সমালেচনা করেন। সংবাদ এএফপির।

জেনিফার লোপেজ, মেরিল স্ট্রিপ, জুলিয়া রবার্টস, ক্রিস রক এবং বেন স্টিলারসহ হলিউডের তারকারা ‘ইউনাইট ফর আমেরিকা’-শীর্ষক ইভেন্টে ডেমোক্র্যাটিক ভাইস প্রেসিডেন্টে কমলা হ্যারিসকে দূর থেকে পদায় দেখে বিস্মিত ও প্রশংসা করেন।

কমলা হ্যারিস মিশিগান রাজ্যের ফার্মিংটন হিলসে সমাবেশে মঞ্চে আসার সঙ্গে সঙ্গে চ্যাট-শো স্টাইলে বসে উইনফ্রে তাকে বিভিন্ন প্রশ্ন করেন। আচমকা প্রেসিডেন্ট জো বাইডেনের পরিবর্তিত প্রার্থী হিসেবে মনোনীত হওয়ার প্রতিক্রিয়া নিয়ে উইনফ্রে প্রশ্ন করেন।

হ্যারিস উত্তর দেন, ‘আমাদের প্রত্যেকের জীবনে কিছু মুহূর্ত রয়েছে, যখন পদক্ষেপ নিতে হয়।’

ডেমোক্র্যাাট প্রার্থী পরে গর্ভপাত থেকে শুরু করে অর্থনীতি, অভিবাসন ইত্যাদি তার মূল প্রচারণার বিভিন্ন পয়েন্ট সম্পর্কে উইনফ্রের প্রশ্নের মুখোমুখি হলে তার উত্তর দেন। এ সময় হ্যারিস প্রজনন অধিকারের ব্যাপারে তার প্রতিপক্ষের অবস্থানকে আক্রমণ করেন।

আগামী ৫ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে সাতটি গুরুত্বপূর্ণ ভোটের একটি রাজ্য মিশিগান। কমলা ও ট্রাম্প ভোটের ৪৭ দিন বাকি থাকা অবস্থায় ভোটের জন্য জোরালো প্রচারণা চালিয়ে যাচ্ছেন।