শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতালের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালী ও ফ্রী হেলথ ক্যাম্প

রবিবার, জানুয়ারী ১৫, ২০২৩

প্রিন্ট করুন

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির ইপিজেড থানাধীন বন্দরটিলাস্থ ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী শুক্রবার (১৩ জানুয়ারি) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল দশটা থেকে ফ্রী হেলথ ক্যাম্পে নানা শ্রেণী ও পেশার মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়া হয়েছে। বিকাল তিনটায় বর্ণাঢ্য র‍্যালী শেষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ আরিফুল আমীনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার হোসেন আহম্মদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউল হক সুমন। বিশেষ অতিথি ছিলেন ৩৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো.আসলাম, আওয়ামী লীগ নেতা আকবর হোসেন কবি, চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুক সুলতানা, ছাত্রনেতা জাকের আহমেদ খোকন, শিক্ষক মোস্তফা কামাল, আবু তালেব, ফারজানা শিরিন মুন্নী, স্বপ্না বেগম, সমাজ সেবক আলাউদ্দিন ফারুক, মো. রাফী, মো.ইসমাইল হোসেন, ভবঘুরের সভাপতি আলমগীর বাদশা, মো.ফারুক, ডাক্তার একেএম মাজহারুল, জাহিদ আনসারী, সিদ্দিক, রীনা আক্তার।

ফ্রী হেলথ ক্যাম্পে উপস্থিত ছিলেন ডাক্তার মো. ওয়াহিদুজ্জামান রনি, ডাক্তার নিগার সুলতানা, ডাক্তার মো ইমরান বিন শওকত, ডাক্তার তাসমিন সুলতানা টুম্পা, ডাক্তার মহিবুল্লা কামরুল, ডাক্তার মঈন উদ্দিন, ডাক্তার মো.সাজ্জাদ হোসেন, ডাক্তার মো. আসাদ রায়হান, ডাক্তার রাসেল, ডাক্তার নওশীন, ডাক্তার উর্মী, ডাক্তার ফাহিম।

সভায় বক্তারা বলেন, ‘বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের বন্দর-পতেঙ্গায় চিকিৎসা সেবার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে ফ্যামেলি হেলথ কেয়ার হাসপাতাল অ্যান্ড ডায়াগনষ্টিক সেন্টার। সাধ আর সাধ্যের মধ্যে কম খরচে এ প্রতিষ্ঠানের মাধ্যমে উপকৃত হচ্ছে এলাকার বিশাল জনগোষ্ঠী। বিশেষ করে হোসেন আহম্মেদের অক্লান্ত পরিশ্রমের কারণে মানুষ কাংখিত চিকিৎসা সেবা ও সুপরামর্শ পাচ্ছেন। গরীব ও অসহায় মানুষের জন্য বিভিন্ন সময়ে ফ্রী হেলথ ক্যাম্প চালু থাকায় ও জাকাত ফান্ডের কারণে অনেক রোগী বিনামূল্যে চিকিৎসা সেবা পাচ্ছে।