রবিবার, ২৬ মে ২০২৪

শিরোনাম

বাংলাদেশে দ্য বডি শপের তৃতীয় আউটলেট চালু

শনিবার, সেপ্টেম্বর ১৭, ২০২২

প্রিন্ট করুন

ঢাকা: বাংলাদেশে ব্যবসায়িক কার্যক্রমের চার বছর উদযাপন উপলক্ষে নিজেদের রিটেইল পরিসর বিস্তৃত করেছে যুক্তরাজ্য-ভিত্তিক সাসটেইনেবল বিউটি ব্র্যান্ড দ্য বডি শপ। সম্প্রতি ব্র্যান্ডটি রাজধানীর গুলশান ২ -এ অবস্থিত ইউনিমার্টে নিজেদের তৃতীয় আউটলেট চালু করেছে।

স্বল্প সময়ের মধ্যে স্কিনকেয়ার ও বিউটি পণ্যে বাংলাদেশের ক্রেতাদের বিশ্বস্ত ব্র্যান্ডে পরিণত হয়েছে দ্য বডি শপ। ঢাকার প্রাণকেন্দ্রে চালু হওয়া ব্র্যান্ডটির নতুন এ আউটলেটটি এ ধারাবাহিকতা বজায় রাখবে বলে প্রত্যাশা করা যাচ্ছে। এ নিয়ে বাংলাদেশে দ্য বডি শপের অফিশিয়াল রিটেইল পয়েন্টের সংখ্যা দাঁড়াল তিনে।

প্রতি মৌসুমে নতুন পণ্য ও ক্যাম্পেইন চালুর মাধ্যমে ব্র্যান্ডটি ক্রেতাদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। দ্য বডি শপের বাংলাদেশে স্টোরগুলোতে স্কিনকেয়ার, বাথ অ্যান্ড বডি, কসমেটিকস, হেয়ার, ফ্রেগ্রেন্স, গিফট ও অ্যাকসেসরিজসহ বিস্তৃত পরিসীমার পণ্য রয়েছে। এছাড়া ক্রেতারা দ্য বডি শপের প্রশিক্ষিত সেলস রিপ্রেজেন্টেটিভদের কাছ থেকে স্কিন কেয়ার ও কসমেটিকস সংক্রান্ত বিষয়ে পরামার্শ নিতে পারবেন। পাশাপাশি, আউটলেটগুলোতে ক্রেতারা পাবেন ব্র্যান্ডটি আইকনিক ও বাংলাদেশের মানুষের ব্যবহার উপযোগী সব পণ্য। এর মধ্যে রয়েছে- দ্য টি ট্রি’র পণ্য সমাহার, এক্সপার্ট ফেসিয়াল মাস্ক, ভিটামিন-ই’র নানা পণ্য, ভিটামিন সি এর নানা পণ্য এবং বাথ ও বডি এবং মেকআপের বিস্তৃত পরিসীমার লিমিটেড এডিশন। এছাড়া গ্লোবাল রিলিজ ডেটের সাথে সামঞ্জস্য রেখে ক্রেতারা এ আউটলেটগুলোতে ব্র্যান্ডটির নতুন সব পণ্যও পাবেন।

এছাড়া ক্রেতারা দ্য বডি শপ বাংলাদেশের ইউনিক রিওয়ার্ড প্রোগ্রাম ‘লাভ ইওর বডি ক্লাব’ এর মেম্বার হতে পারবেন ও মেম্বাররা বিশেষ সুবিধা, রিওয়ার্ড পয়েন্ট ও মেম্বার ওনলি ডিসকাউন্ট পাবেন।

এ ব্যাপারে দ্য বডি শপ সাউথ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট বিশাল চতুর্ভেদি বলেন, ‘বাংলাদেশে তৃতীয় আউটলেট চালু করতে পেরে আমরা আনন্দিত। বিগত কয়েক বছর ধরে আমরা বাংলাদেশের ক্রেতাদের কাছ থেকে দারুণ প্রতিক্রিয়া পেয়েছি; এ কারণেই আমরা বাংলাদেশে নতুন আউটেলেট চালু করেছি। নতুন এ স্টোরটি আমাদের ক্রেতাদের কেনাকাটাকে স্বাচ্ছন্দ্যদায়ক করবে বলে আমি প্রত্যাশা করছি। আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ সব অংশীজনের কাছে, যারা সব সময় আমাদের নৈতিক ব্যবসায়িক কৌশল ও উদ্ভাবনী পণ্যের পাশে ছিলেন।’

দ্য বডি শপ থেকে পণ্য কেনায় ক্রেতারা ব্র্যান্ডটির নৈতিকতায় আস্থা রাখতে পারবেন। যাত্রা শুরুর পর থেকে ‘ফরএভার এগেইনস্ট অ্যানিমাল টেস্টিং’ ক্যাম্পেইনের মাধ্যমে বিশ্বব্যাপী ল্যাবরেটরিতে প্রসাধনী পণ্য তৈরির জন্য প্রাণীদের ওপর যে পরীক্ষা চালানো হয়, তা বন্ধে ব্র্যান্ডটি আহবান জানিয়ে আসছে। দ্য বডি শপের সব পণ্য শতভাগ প্রাকৃতিক ও প্রাণি নিষ্ঠুরতার বিরুদ্ধে। বাংলাদেশে বডি শপ কোয়েস্ট হোল্ডিংসের এক্সক্লুসিভ পার্টনার হিসেবে ব্যবসায়িক কার্যক্রম চালাচ্ছে।