শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

শিরোনাম

বাংলালিংকের অ্যাপসে মিলছে ফ্রি ডেঙ্গু চিকিৎসা

মঙ্গলবার, আগস্ট ২২, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: বাংলালিংকের ওয়ান-স্টপ ডিজিটাল সল্যুশন প্ল্যাটফর্ম মাইবিএল সুপার অ্যাপের মাধ্যমে ডেঙ্গুর উপসর্গ রয়েছে- এমন রোগীদের বিনামূল্যে জরুরি স্বাস্থ্য সেবা দেয়া হচ্ছে। পুরো দেশে গ্রাহকদের স্বাস্থ্য সেবাসহ বিভিন্ন সহয়তা দেয়ার প্রচেষ্টাকে আরো দৃঢ় করার লক্ষ্যে এই উদ্যোগ নিয়েছে বাংলালিংক।

মাইবিএল সুপার অ্যাপের ‘বিএল কেয়ার’ সেগমেন্টে মঙ্গলবার (২২ আগস্ট) থেকে গ্রাহকরা ডেঙ্গু সংক্রান্ত সমস্যা সমাধানের জন্য সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসকদের পরামর্শ পাবেন। বিশেষ এই সেবার অ্যাপয়েন্টমেন্ট মাত্র দশ মিনিটের মধ্যে পাওয়া যাবে।

বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, ‘দেশের জনসাধারণকে প্রয়োজনের সময়ে সহায়তা করতে বাংলালিংক প্রতিশ্রুতিবদ্ধ। আমরা প্রযুক্তিগত দক্ষতাকে কাজে লাগিয়ে দেশের বিভিন্ন জনগোষ্ঠীর নাগরিকদেরকে সহায়তার ক্ষেত্রে অবদান রাখতে চাই। এরইমধ্যে দেশে ডেঙ্গুর প্রকোপ উল্লেখযোগ্য হারে বেড়েছে। প্রাথমিকভাবে ডেঙ্গু সনাক্তকরণ ও দক্ষ ব্যবস্থাপনায় সরকারের প্রচেষ্টাকে এগিয়ে নিতে আমরা সচেষ্ট আছি। এই ক্ষেত্রে মাইবিএল সুপার অ্যাপের মাধ্যমে আমরা বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ গ্রহণের সুযোগ দিচ্ছি ও গ্রাহকদের সুরক্ষা নিশ্চিত করছি।’

বাংলালিংক স্বাস্থ্য সেবার সহজলভ্যতা বাড়াতে প্রতিশ্রুতিবদ্ধ ও দেশের জনগণের স্বাস্থ্য সেবা ও সুরক্ষাকে উন্নত করার লক্ষ্যে প্রযুক্তির ব্যবহার বাড়তে গুরত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাইবিএল সুপার অ্যাপের ‘বিএল কেয়ার’ সেগমেন্টের লক্ষ্য পুরো দেশে স্বাস্থ্য সেবা সহজলভ্য ও সাশ্রয়ী করে তোলা। এর পাশাপাশি মাইবিএল সুপার অ্যাপ ব্যবহারকারীদেরকে উন্নত মানের ডিজিটাল সেবাগুলির নিরবচ্ছিন্ন সুবিধা উপভোগ করার সুযোগ দেয়। এর মধ্যে রয়েছে বিভিন্ন কোর্সের মাধ্যমে পড়াশোনা, কনটেন্ট ও গেমিংয়ের মাধ্যমে বিনোদনসহ আরো বিভিন্ন ধরনের সেবা।