রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম

বাধাহীন ডিজিটাল জীবনযাত্রার প্রতিশ্রুতি আনল গ্রামীণফোন প্রাইম

শনিবার, জুন ২৪, ২০২৩

প্রিন্ট করুন

ঢাকা: গ্রাহকদের জন্য নিজেদের জনপ্রিয় পোস্টপেইড সেবা মাইপ্ল্যানকে আরো উন্নত এক নতুন রূপে এনেচে গ্রামীণফোন। ‘নতুন উন্মোচিত গ্রামীণফোন প্রাইম’ এর উদ্দেশ্য মূলত সময়ের সাথে তাল মিলিয়ে গ্রামীণফোনের পোস্টপেইড গ্রাহকদের পরিবর্তনশীল ও নতুন চাহিদা পূরণে দূর্দান্ত সব সুবিধা দেয়া।

গতানুগতিক ফোন প্ল্যানের ধারণাকে পাল্টে দিয়ে গ্রাহকদের প্রাত্যহিক জীবনের স্মার্ট ও আধুনিক সব প্রয়োজনীয়তাকে বিবেচনা করে একটি ডিজিটাল লাইফস্টাইল সাথী হিসেবে সাজানো হয়েছে গ্রামীণফোন প্রাইম। উদ্যোক্তা ও তরুণ পেশাদারদের মত আপোষহীন, দ্রুতগতির জীবনযাত্রায় অভ্যস্ত গ্রাহকদের জীবনে এটি হতে পারে এক অনন্য সংযোজন, যা তাদেরকে জীবনের প্রতিটি পদক্ষেপে আত্মবিশ্বাসের ‘প্রাইমে’ থাকার সুযোগ করে দেবে!

প্রাইম বেসিক ব্যবহারকারীরা ৭৫ পয়সা/মিনিট ট্যারিফসহ (যে কোন স্থানীয় অপারেটরে) অন্যান্য সুবিধা যেমন এক সেকেন্ড পালস ও ৩০ পয়সা/এসএমএস পাবেন। প্রথম রিচার্জে ৮৭ টাকা রিচার্জ করার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীরা পাবেন ৩০ দিন মেয়াদে ১২০ মিনিট টকটাইম। প্রিপেইড থেকে পোস্টপেইড সংযোগে পরিবর্তন করা বা নতুন সংযোগ নেয়ার ক্ষেত্রে নির্দিষ্ট পরিমাণ রিচার্জে মোট নয় মাসের মেয়াদসহ ২১.৬ জিবি ডেটা উপভোগের দারুণ সুবিধাও থাকছে গ্রামীণফোন প্রাইমে। এছাড়াও, প্রাইম গ্রাহকরা এক হাজার ৯৯৯ টাকায় পাচ্ছেন আনলিমিটেড ইন্টারনেট প্যাক, যার আওতায় ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন ৪০০ জিবি ডেটা, মেয়াদ ৩০ দিন।

এ সুবিধাগুলো ছাড়াও ট্যুর, ট্রাভেলস এন্ড হসপিটালিটি, ডাইনিং, ই-কমার্স, অটোমোবাইল, আইওটি সল্যুশন এবং হেলথকেয়ারসহ নানা খাতে প্রাইম ব্যবহারকারীদের জন্য থাকছে দূর্দান্ত সব অফার। গ্রামীণফোনের ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারদের সহযোগিতায় প্রাইম ব্যবহারকারীরা এ সুবিধাগুলো পাবেন। শেরাটন, দ্য ওয়েস্টিন, ইউনাইটেড হসপিটাল, নভোএয়ার, সনি র‌্যাংগস, ফুডপ্যান্ডাসহ সব লাইফস্টাইল এবং বিলাসপণ্যের আউটলেটগুলোতে প্রাইম ব্যবহারকারীরা নিজ নিজ স্ট্যাটাসের ভিত্তিতে বিভিন্ন বিশেষায়িত অফার পাবেন। প্রতি তিন মাস অন্তর যুক্ত হবে নতুন নতুন সব অফার, যার মাধ্যমে প্রাইম ব্যবহারকারীদের আপোষহীন জীবনযাত্রা আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠবে।

এ ব্যাপারে গ্রামীণফোনের সিএমও সাজ্জাদ হাসিব বলেন, ‘গ্রামীণফোনের সর্বদা উদ্ভাবন ও গ্রাহকদের সর্বোচ্চ সেবা দানের প্রতিশ্রুতির একটি প্রমাণ গ্রামীণফোন প্রাইম। আমরা আমাদের পোস্টপেইড গ্রাহকদের গতিময় জীবনযাত্রাকে বুঝি, আর তাই তাদের ডিজিটাল জীবনযাত্রার আধুনিক সব চাহিদা পূরণের জন্য আমরা বিশেষ গুরুত্বের সাথে ‘প্রাইম’ প্রোডাক্টটির ডিজাইন করেছি। এ রূপান্তর পোস্টপেইড গ্রাহকদের অভিজ্ঞতায় অনেক পরিবর্তন আনবে, তাদেরকে আরো আনন্দিত করবে ও যারা অতুলনীয় কানেক্টিভিটি এবং লাইফস্টাইল সুবিধা খুঁজছেন, তাদের পছন্দের তালিকায় শীর্ষে অবস্থান করে নেবে বলেই আমরা বিশ্বাসী।’

মাইজিপি অ্যাপ ব্যবহার করে গ্রামীণফোন ব্যবহারকারীরা প্রাইম ব্যবহারের সুযোগ ও মাইগ্রেশন প্রক্রিয়াসহ বিস্তারিত সব তথ্য জানতে পারবেন। বিভিন্ন প্রাইম লাইফস্টাইল সুবিধা পেতে গ্রাহকরা মাইজিপি অ্যাপের মাধ্যমে নিবন্ধন করতে পারবেন।

প্রাইমের মাধ্যমে গ্রামীণফোন তাদের পোস্টপেইড গ্রাহকদের কাছে সেরা মানের সংযোগ ও জীবনযাত্রা সুবিধা প্রদানের পদক্ষেপ নিয়েছে। চমৎকার সব বৈশিষ্ট্য এবং সুযোগ-সুবিধা নিয়ে পোস্টপেইড গ্রাহকদের অভিজ্ঞতাকে সম্পুর্ণ নতুনভাবে সাজাতে ও তাদেরকে সত্যিকারের সীমাহীন ডিজিটাল জীবনযাত্রার সাথে পরিচয় করিয়ে দিতে মাইপ্ল্যানকে প্রতিস্থাপন করেছে গ্রামীণফোন প্রাইম।