রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম

বিয়ের কয়েক ঘণ্টা আগে অগ্নিকাণ্ডে প্রাণ গেল কনের

সোমবার, মে ২৯, ২০২৩

প্রিন্ট করুন

রিডসবার্গ, উইসকনসিন, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে বিয়ের দিন অগ্নিকাণ্ডে ১৯ বছর বয়সি এক তরুণীর মৃত্যু হয়েছে। খবর দ্য ইন্ডিপেনডেন্টের।

মঙ্গলবার (২৩ মে) পেইজ রাডি নামের ওই তরুণী উইসকনসিনের রিডসবার্গের একটি বাড়ির দ্বিতীয় তলায় ঘুমিয়ে ছিলেন। ভোর চারটার দিকে আগুনে পুড়ে মারাত্মক দগ্ধ হন তিনি। ব্যাপক ধোঁয়ার কারণে তার মস্তিষ্কে মারাত্মক রক্তক্ষরণ হয়েছিল ও পরের দিন হাসপাতালে মারা যান তিনি।

উইসকনসিনের রিডসবার্গ শহরের ১৯ বছরের নারী পেইজ রাডির সাথে মিচেল কার্টারের বিয়ের দিনক্ষণ ঠিক ছিল। সাউক কাউন্টি আদালতে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। তবে, বিয়ের আসরে পৌঁছানোর কয়েক ঘণ্টা আগে তার বাড়িতে আগুন লেগে যায়। এতে ধোঁয়ার মধ্যে আটকে থাকার কারণে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন এ কনে। পর দিন বুধবার (২৪ মে) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ফায়ার ডিপার্টমেন্টের প্রধান ক্রেগ ডগলাস বলেন, ‘পেইজ রাডি ধোঁয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন। কারণ, ধোঁয়া বেরিয়ে যাওয়ার কোন ব্যবস্থা ছিল না।’

গণ মাধ্যমকে পেইজ রাডির খালা বলেন, ‘ও খুব চমৎকার মানুষ ছিল। অপছন্দ করার মত কিছু তার মধ্যে ছিল না। আগামী সপ্তাহে তার (রাডির) অন্ত্যেষ্টিক্রিয়া হবে।’

সাউক কাউন্টি কর্তৃপক্ষ তার মৃত্যুর ঘটনায় প্রাথমিক তদন্ত চালাচ্ছে।