মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

শিরোনাম

বিশ্ব বাজারের সাথে মিল রেখে তেলের দাম কমানোর দাবি

শনিবার, আগস্ট ১৩, ২০২২

প্রিন্ট করুন

নারায়ণগঞ্জ: বিশ্ব বাজারের সাথে মিল রেখে তেলের দাম ও গাড়ি ভাড়া কমানোর দাবি করেছে সেভ দ্য রোড। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকালে সেভ দ্য রোড নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে পথ দুর্র্ঘটনায় নিহতদের স্মরণে ও গাড়ি ভাড়া কমানোর দাবিতে অনুষ্ঠিত প্রদীপ প্রজ্জ্বলন ও মানববন্ধনে এ দাবি জানানো হয়।

এতে প্রধান বক্তা ছিলেন সেভ দ্য রোডের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোমিন মেহেদী। সংহতি প্রকাশ করেন মাদক বিরোধী সচেতন নাগরিক সমাজের আহবায়ক বদরুল হক, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নারায়ণগঞ্জ সভাপতি নূরে আলম আকন্দ, দৈনিক রুদ্রবার্তার নির্বাহী সম্পাদক সেকান্দার আলী, পাক্ষিক তথ্যপত্রর প্রধান সম্পাদক শফিকুল ইসলাম আরজু, মো. হোসেন শাজী।

বক্তব্য রাখেন সেভ দ্য রোড নারায়ণগঞ্জের দপ্তর সম্পাদক কায়েস সজীব, কাজী আনিসুল হক হীরা, আরিফুল ইসলাম, সাংবাদিক ওয়ার্দে, তানিয়া আক্তার ও সোমা আক্তার।

ভাইস চেয়ারম্যান সোনিয়া দেওয়ান প্রীতির সভাপতিত্বে এতে অনলাইনে বক্তব্য দেন সেভ দ্য রোডের মহাসচিব শান্তা ফারজানা।

মানববন্ধনে মোমিন মেহেদী বলেন, ‘বিশ্ব বাজারে তেলের দাম এখন ৮৯ ডলার, আর দেশে যে হারে তেলের দাম বেশি করা হয়েছে, তাতে ব্যারেল প্রতি দাম পড়ছে দুইগুণেরও বেশি। অতএব, বাংলাদেশের সাধারণ মানুষের কথা ভেবে দ্রুত জ্বালানি তেলের দাম কমানো ও গাড়ি ভাড়া কমানোর সিদ্ধান্ত দ্রুত নিতে হবে।’

এ সময় অন্য নেতারা বলেন, ‘আকাশ-সড়ক-রেল ও নৌপথ দুর্ঘটনামুক্ত রাখার লক্ষ্যে একমাত্র স্বেচ্ছাসেবি সংগঠন সেভ দ্য রোড কাজ করছে। ছাত্র-যুব-জনতা সবাই ঐক্যবদ্ধ হয়ে দেশকে দুর্ঘটনামুক্ত পথের জন্য সচেতনতা তৈরির পাশাপাশি স্ব স্ব অবস্থান থেকে অবদান রাখতে হবে।’