রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪

শিরোনাম

ব্রঙ্কসে গোল্ডেন প্যালেসের উদ্যোগে ফুড এক্সিবিশন ও কালচারাল শো অনুষ্ঠিত

মঙ্গলবার, মে ১৬, ২০২৩

প্রিন্ট করুন

ব্রঙ্কস, নিউইয়র্ক: উৎসবমুখর পরিবেশের সম্পন্ন হয়েছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রঙ্কসে গোল্ডেন প্যালেস অ্যান্ড ক্যাটারিংয়ের ফুড এক্সিবিশন ও কালচারাল শো। রোববার (৭ মে) স্টার্লিং-বাংলাবাজারের ইউনিয়ন পোর্ট রোডে গোল্ডেন প্যালেস পার্টি হলের এ এক্সিবিশনে বিভিন্ন সংগঠনের নেতারাসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী অংশ নেন।

কোরআন তেলাওয়াত দিয়ে শুরু হয় এ অনুষ্ঠান। স্বাগত বক্তব্য দেন গোল্ডেন প্যালেস পার্টি হল অ্যান্ড ক্যাটারিংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) বিলাল ইসলাম। কমিউনিটি অ্যাক্টিভিস্ট শামীম আহমেদের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন কমিউনিটি অ্যাক্টিভিস্ট আব্দুস শহীদ, আব্দুল হাশিম হাসনু, মইনুল হক চৌধুরী হেলাল, আতাউর রহমান সেলিম, জুনেদ চৌধুরী, মাহবুব আলম, জামাল হুসেন, সামাদ মিয়া জাকারিয়া, রোকন হাকিম, হুমায়ুন চৌধুরী, জামান তপন, খবির উদ্দিন ভূইয়া, মিয়া মোহাম্মদ দাউদ, কাজী রবি উজ জামান, ফয়সাল আহমেদ।।

সাংস্কৃতিক পর্বে গান গেয়েন প্রবাসের সঙ্গীত শিল্পী চন্দন চৌধুরী ও কৃষ্ণা তিথি। কবিতা আবৃত্তি করেন সুনেত্রা সেন ও সুরাইয়া।

ফুড এক্সিবিশনে গোল্ডেন প্যালেস ক্যাটারিংয়ের স্পেশাল পোলাও, রোস্ট, রেজালা ও বিরিয়ানিসহ বাহারি সব খাবার পরিবেশন করা হয় আমন্ত্রিত অতিথিদের।

অনুষ্ঠানে বিলাল ইসলাম বলেন, ‘গ্রাহকদের বিপুল চাহিদার প্রতি লক্ষ্য রেখে গোল্ডেন প্যালেসে বিভিন্ন পার্টিসহ ইনহাউস ক্যাটারিংয়ের পাশাপাশি বাইরের অনুষ্ঠানের জন্যও ক্যাটারিং সেবা চালু করা হয়। এতে প্রবাসী বাংলাদেশিদের নানা অনুষ্ঠান আয়োজনসহ তাদের প্রত্যাশা পূরণে সহায়ক হবে।’

সময় স্বল্পতা ও নানা ব্যস্ততার কারণে অনেককেই এ অনুষ্ঠানে দিতে পারেন নি বলে দু:খ প্রকাশ করে তিনি সবার সার্বিক সহযোগিতা চান।

অন্য বক্তারা বলেন, ‘গোল্ডেন প্যালেস গেল ১৫ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে পার্টিসহ ইনহাউস ক্যাটারিং করে আসছে। এবার বাইরের বিভিন্ন অনুষ্ঠানের জন্য ক্যাটারিং শুরু করেছে। গোল্ডেন প্যালেস ক্যাটারিং গেল রমজানে যে মানের খাবার পরিবেশন করেছে, তা সত্যিই প্রশংসার দাবি রাখে।’

বক্তারা পিকনিক, বিয়ে ও গায়ে হলুদসহ সামাজিক সব অনুষ্ঠানে গোল্ডেন প্যালেস অ্যান্ড ফুড ক্যাটারিংয়ের সেবা নেয়ার আহ্বান জানান।