শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩

শিরোনাম

ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী

মঙ্গলবার, জুন ২০, ২০২৩

প্রিন্ট করুন

নিউইয়র্ক, যুক্তরাষ্ট্র: যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের (বিবিএ) নতুন কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী হয়েছে। শনিবার (৩ জুন) সন্ধ্যায় স্টার্লিংয়ের খলিল চায়নিজে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন স্টেট অ্যাসেম্বলীওম্যান কারিনাজ রেইজ। নতুন কমিটিকে শপথ করান ‘বিবিএ’র প্রধান উপদেষ্টা মোহাম্মদ এন মজুমদার। পরে, ফুল দিয়ে নতুন কমিটিকে বরণ করে নেয়া হয়।

‘বিবিএ’র নব কমিটির সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ ইসলাম মামুনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন আব্দুস সহিদ, আব্দুর রহিম বাদশা, তোফায়েল চৌধুরী, সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, হাসান আলী, মাসুদ রহমান, বিল্লাল হোসেন, কাজী আর হাসান, নূরে আলম জিকু, জালাল চৌধুরী।

অনুষ্ঠানে অ্যাসেম্বলীওম্যান কারিনাজ রেইজ কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য চার সাংবাদিকসহ দশজন প্রবাসী বাংলাদেশীকে সম্মাননা সার্টিফিকেট তুলে দেন। একই সময় তিনি খলিল বিরিয়ানির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. খলিলুর রহমানকে প্রক্লেমেশন দেন।

নতুন নির্বাচিত কর্তারা নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনের অঙ্গীকার করেন শপথে। তারা কমিউনিটির কল্যাণে সহযোগিতাসহ সংগঠনকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।